Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুপ্রিম কোর্টের সিদ্ধান্তের বিরুদ্ধে প্রচার চালাবে পিডিএম

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২২, ৬:১৯ পিএম

পাকিস্তান ডেমোক্রেটিক মুভমেন্ট (পিডিএম) বৃহস্পতিবার ঘোষণা করেছে যে, পরবর্তী সাধারণ নির্বাচন আগামী বছর তার নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হবে এবং ঘোষণা করেছে যে, জোট পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর নির্বাচনের বিষয়ে সুপ্রিম কোর্টের সিদ্ধান্তের বিরুদ্ধে জনসাধারণের প্রচারণা চালাবে।

পিডিএম, যা বেশিরভাগই পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ (পিএমএল-এন) সহ ক্ষমতাসীন জোটের রাজনৈতিক দলগুলি নিয়ে গঠিত, সুপ্রিম কোর্ট পাঞ্জাবের মুখ্যমন্ত্রী হিসাবে পিএমএল-এন-এর হামজা শেহবাজের নির্বাচন বাতিল করার কয়েকদিন পরেই এ শীর্ষ সম্মেলনের আয়োজন করেছিল।

‘সাধারণ নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে এবং বর্তমান সরকার তার মেয়াদ পূর্ণ করবে,’ পিডিএম সভাপতি মাওলানা ফজলুর রহমান, যিনি জমিয়ত উলেমা-ই-ইসলামের (জেইউআই-এফ) নিজস্ব শাখারও প্রধান, শীর্ষ সম্মেলন শেষে সাংবাদিকদের বলেছেন।

ফজল সাহেবের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সকল নির্বাচনী দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পিএমএল-এন সুপ্রিমো নওয়াজ শরিফ এবং প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ ভিডিও লিঙ্কের মাধ্যমে বৈঠকে যোগ দেন। সূত্র: ট্রিবিউন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ