Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরাজদিখানে স্বেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী গাছের চাঁড়া বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২২, ৬:৪৪ পিএম

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার পুত্র সজিব ওয়াজেদ জয়ের ৫২ তম জন্মদিন উপলক্ষে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলা সেচ্ছাসেবক লীগ শিক্ষার্থীদের মাঝে গাছের চাঁড়া বিতরণ করেছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার রাজদিয়া নাহিদ আলম খান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের গাছের চাঁড়া উপহার দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী ও জন্মদিন উদযাপন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা সেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ তাজুল ইসলাম পিন্টু, সিরাজদিখান উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মহসিন রেজা, নাহিদ আলম খান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রিতা রানী দত্ত।

অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন সিরাজদিখান উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈকত মাহামুদ, জেলা স্বেচ্ছাসেবক সাবেক সাংগঠনিক সম্পাদক মো. জাহিদুল হক জাহিদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ সভাপতি মো. কামাল হোসেন লাল, মুন্সিগঞ্জ জেলা মুজিবসেনা ঐক্যলীগ সভাপতি মীর আশরাফ হোসেন রাজা, ইছাপুরা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতি মাসুদ রাজা, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন খান রিগান, সদস্য আশরাফ হোসেন অপু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ