Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভাইরাল এক আবেগঘন ভিডিও!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২২, ১২:০১ এএম

প্রতিটি মেয়ের কাছে তার বাবা সবচেয়ে প্রিয় মানুষ। কথায় আছে বাবাদের কাছে আদরের হয় মেয়ে এবং মায়েদের কাছে ছেলে। সম্প্রতি এই কথাটি আবার প্রমানিত হয়েছে। কারণ বাবাদের কাছে মেয়েরা হল অমূল্য সম্পদ।

বাবা-মেয়ের অটুট ভালোবাসার সম্পর্কের অনাবিল সুন্দর দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমনিতেই বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয় নেটমাধ্যমে। সেগুলোর মধ্যে খুব কম ভিডিও সকলের হৃদয় স্পর্শ করে। কিন্তু সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিও সকলের মন জয় করে নিয়েছে।
ভাইরাল হওয়া সেই ভিডিও ংধহশরংধশংযর নামের একটি প্রোফাইল থেকে ইন্সটাগ্রামে শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, ভারতের মুম্বাইয়ের একটি লোকাল ট্রেনে নিজের কন্যা সন্তানকে নিয়ে ভ্রমণ করছেন এক ব্যক্তি।

ট্রেনের দরজার কাছে গিয়ে কন্যাকে নিয়ে বসেছিলেন তিনি। কন্যাকে একহাত দিয়ে ধরে রেখেছিলেন। ঠিক সেই সময়ে কন্যাটি বাবাকে পরম আদরে ফল খাইয়ে দেয়। পাশাপাশি নিজেও খেতে থাকে সেই ফল। এক মনে বাবাকে খাওয়াতে থাকে ওই শিশু কন্যা। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি।
ভিডিও’র ক্যাপশনে লেখা হয়েছে, ‘এমন মুহূর্তের জন্যই বাঁচতে চাই।’ পরম আদরে বাবাকে নিজের হাতে ফল খাইয়ে দিচ্ছে এক শিশু কন্যা। শুধু তাই নয়, বাবা তার কন্যাকে স্নেহ দিয়ে আগলে ধরে রেখেছেন। সেই দৃশ্য দেখেই আবেগাপ্লুত হয়েছেন নেটিজেনরা।

একটু খেয়াল করলেই ছোট ছোট এই ধরনের খুশির মুহূর্ত আমাদের চোখে ধরা দেবে। যা খুবই সুন্দর এবং আবেগঘন। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, নিউজ ১৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ