Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিরক্ত করার পরিণাম ভয়ঙ্কর!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২২, ১২:০১ এএম

সোশ্যাল মিডিয়ায় বানরের বিভিন্ন ধরনের মজার ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি একটি বানরের বদলা নেওয়ার ভিডিও ভাইরাল হয়েছে। এক তরুণী ওই বানরকে এতোটাই বিরক্ত করে যে, সে আর নিজেকে ঠিক রাখতে পারেনি। এর আগেও চিড়িয়াখানায় প্রাণীদের বিরক্ত করতে গিয়ে, বিভিন্ন ধরনের ঘটনা ঘটিয়েছেন অতি উৎসাহী জনতা। মেক্সিকোর চিড়িয়াখানার এক বানর এক তরুণীকে এমন শিক্ষা দিয়েছে, তা হয়তো সারা জীবন মনে রাখবেন তিনি। ওই তরুণী নিজেও বুঝতে পারেননি যে, তার সঙ্গে আচমকা ঘটে যাবে এমন দুর্ঘটনা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও খরষ গড়ঃধ নামের একটি প্রোফাইল থেকে ইউটিউবে শেয়ার করা হয়েছে।
ভিডিওতে দেখা গেছে, ওই তরুণীর মাথার চুল ধরে টানছে বানর। আসলে ওই তরুণী চিড়িয়াখানার খাঁচার গরাদে ধাক্কা দিচ্ছিলেন। আচমকাই একটি বানর তার মাথার চুল টেনে ধরে। মেয়েটি অসহায়ের মতো দাঁড়িয়ে পরিস্থিতির হাত থেকে বাঁচার চেষ্টা করলেও কোনও লাভ হয়নি।

এরপর আশপাশের লোকরা তাকে সাহায্য করেন। এরপরই আচমকা ওই তরুণীকে চিড়িয়াখানার সামনে পেয়ে ফের তার উপরে লাফিয়ে পড়ে বানর। একসঙ্গে দুই বানর তরুণীর চুলের মুঠি চেপে ধরে। এবারও কোনও মতে পরিত্রাণ পান ওই তরুণী। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি। সূত্র : ল্যাডবাইবেল, এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ