Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নতুন ধারাবাহিকে জুটি হচ্ছেন হানি-তিয়াসা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২২, ১২:০৩ এএম

টিআরপিতে সেরা হওয়ার প্রতিযোগিতায় মেতে রয়েছে বাংলার দুই সেরা ধারাবাহিক চ্যানেলগুলো। স্টার জলসা এবং জি বাংলা। একটা চ্যানেলে নতুন ধারাবাহিকের প্রচার সামলে উঠতে না উঠতেই আরেকটা চ্যানেলে ঘোষণা হয়ে যায় নতুন ধারাবাহিকের। আমাদের দৈনন্দিন জীবনের একেকটা কাণ্ড নিয়ে গঠিত হচ্ছে একেকটা নতুন নতুন ধারাবাহিক। যাতে করে বাংলায় ক্রমশ এই চ্যানেলগুলির জনপ্রিয়তা বাড়ছে। সঙ্গে মানুষও দিনকে দিন ধারাবাহিক দেখার প্রতি আকর্ষণীয় হয়ে উঠছেন। আর এই নতুন নতুন ধারাবাহিকগুলির হাত ধরেই টলিউডে আবির্ভাব হচ্ছে নতুন নতুন নায়ক-নায়িকার। সঙ্গে বাংলা পাচ্ছে পুরনো নায়ক-নায়িকাদের মধ্যেই একেকটি নতুন জুটি।
তবে নতুন ধারাবাহিকের জন্যে ছেড়ে দিতে হয় পুরনো ধারাবাহিকের স্লটগুলো। শেষ হয় পুরনো ধারাবাহিক। আর সেই পুরনো ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরা উঠে আসে নয়া জুটি বেঁধে। যাই হোক, এবার আসি আমাদের মূল আলোচ্য বিষয়ে। টলিপাড়ায় আসছে নতুন জুটি? হানি বাফনার সঙ্গে তিয়াসা রায়। হ্যাঁ, ‘কৃষ্ণকলি’ শেষ অনেক দিন। তাই ভক্তরা তাঁদের শ্যামাকে চাইছেন অনেকদিন ধরেই। এবার ছোটপর্দায় ফিরছেন ‘শ্যামা’ ওরফে তিয়াসা।যদিও এই কথা নিজেই চাউর করেছিলেন অনেক আগেই। কিন্তু কার সঙ্গে জুটি বেঁধে ফিরছেন তিনি তা জানায়নি। কিন্তু চ্যানেলটা যে স্টার জলসা হতে চলেছে তার একটা আভাস দিয়েছিলেন নায়িকা। অন্যদিকে, হানি বাফনাও সদ্য শেষ করেছেন স্টার জলসার ‘গ্রামের রানী বীণাপাণি’।
এরপর নাকি তিনি তিয়াসার সঙ্গে জুটি বেঁধেই ফিরছেন। আপাতত এই খবরেই সরগরম টলিপাড়া। সত্যই কী জুটি বেঁধে ফিরছেন তাঁরা? তা হলে কবে থেকে দেখা যাবে তাঁদের একসঙ্গে? এই প্রশ্নের উত্তর দিয়েছেন অভিনেতা-অভিনেত্রী দুজনেই। একটি বেসরকারি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে এই প্রসঙ্গে হানি জানিয়েছেন, এই মুহূর্তে তিনি কোনও কাজই করবেন না। তিনি অন্তত দুমাস ছুটি নিচ্ছেন। তবে এবার তিনি নতুন ধরনের কাজ করতে পারেন। অন্য দিকে তিয়াসারও সেই একই বক্তব্য। তিনি বলেন, সম্পূর্ণ ভুল খবর রটছে। কৃষ্ণকলি’র পর স্টার জলসা’য় প্রত্যাবর্তনের কথা নায়িকার। সব ঠিক থাকলে এই মাসেই শুরু হবে প্রোমোর শুট। তবে কার সঙ্গে জুটি বাঁধছেন তিনি সেটাই দেখার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন ধারাবাহিকে জুটি হচ্ছেন হানি-তিয়াসা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ