Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘হাওয়া’র অগ্রিম টিকিট বিক্রি শুরু, মুক্তি পাবে ২৪ প্রেক্ষাগৃহে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২২, ১০:৪১ এএম

আগামী ২৯ জুলাই দেশের প্রেক্ষাগৃহগুলোতে মুক্তি পেতে চলেছে মেজবাউর রহমান সুমনের প্রথম চলচ্চিত্র ‘হাওয়া’। মুক্তির আগেই সিনেমাটি নিয়ে মানুষের মধ্যে ব্যাপক আগ্রহ দেখা যাচ্ছে। এরই মধ্যে সিনেমাটির অগ্রিম টিকিট সংগ্রহ করছেন সিনেমাপ্রেমীরা।

জানা গেছে, দেশের ২৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘হাওয়া’। ইতোমধ্যে সিনেমাটির অধিকাংশ প্রেক্ষাগৃহের প্রথম ৩ দিনের টিকিট বিক্রি হয়ে গেছে। রাজধানীর শ্যামলী সিনেপ্লেক্সে অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। এছাড়া নারায়ণগঞ্জের সিনেস্কোপের মুক্তির প্রথম ৩ দিনের টিকিট বিক্রি শেষ। ‘হাওয়া’ দিয়েই যাত্রা শুরু হতে যাচ্ছে সিলেটের গ্র্যান্ড সিলেট সিনেপ্লেক্সের। সেখানেও প্রথম ৩ দিনের টিকিট টিকিট বিক্রি শেষ।

মাঝসমুদ্রে বিভিন্ন ঘটনার ঘাতপ্রতিঘাতে গন্তব্যহীন হয়ে পড়া একটি ফিশিং ট্রলারের আট মাঝি-মাল্লা এবং এক রহস্যময় বেদেনীকে ঘিরে চলচ্চিত্রটির গল্প আবর্তিত হয়েছে। এরই মধ্যে পোস্টার, ট্রেলার ও গানের মাধ্যমে দর্শকের মনে বিপুল উন্মাদনা তৈরি করেছে সিনেমাটি। বিশেষ করে এই সিনেমার ‘সাদা সাদা কালা কালা’ গানটি দেশজুড়ে ছড়িয়ে গেছে। বর্তমানে ‘হাওয়া’র মুক্তি সামনে রেখে প্রচারণায় ব্যস্ত সিনেমাটির পুরো টিম!

‘হাওয়া’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল রাজ, সোহেল মণ্ডল, নাসির উদ্দিন খান, সুমন আনোয়ার প্রমুখ।

 



 

Show all comments
  • ABDUL KADIR ১ আগস্ট, ২০২২, ১২:২৭ পিএম says : 0
    আমার 'হাওয়া' সিনেমার টিকিট লাগবে ১২/০৮/২০২২ তারিখের অনলাইনে কি ভাবে পাবো। একটা ব্যবস্থা করে দিবেন। আমবর ৫টা টিকিট লাগবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ