Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বৃদ্ধাকে ‘খুন করল’ মাছ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২২, ১২:০৩ এএম

বন্ধুদের সঙ্গে নৌকাবিহার করার সময় মাছের হাতে ‘খুন হলেন’ ৭৩ বছরের এক বৃদ্ধা! মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় বন্ধুদের নিয়ে সমুদ্র উপকূলে বড়শি দিয়ে মাছ ধরছিলেন ক্যাথরিন পার্কিন্স নামে ওই বৃদ্ধা।
ক্যাথরিনের বড়শিতে প্রায় ৪৫ কেজি ওজনের একটি বিশালাকায় সেলফিশ ধরা পড়ে। মাছটিকে টেনে তোলার সময় হঠাৎই সেটি শূন্যে লাফ দিয়ে নৌকায় উঠে আসে। নৌকার ধারে দাঁড়িয়ে থাকা পার্কিন্সের পেট মাছটির সুচালো ঠোঁট এফোঁড়-ওফোঁড় করে দেয়।
দ্রুত পার্কিন্সকে উদ্ধার করে তার বন্ধুরা হাসপাতালে নিয়ে যান। কিন্তু তার অবস্থা গুরুতর হওয়ায় হাসপাতালেই মৃত্যু হয় পার্কিন্সের। ফ্লোরিডার স্টুয়ার্ট নামে ছোট ওই শহরটি বিশ্বের সেলফিশ রাজধানী নামে পরিচিত।
পুলিশ জানিয়েছে, এত দ্রুত ঘটনাটি ঘটেছে যে প্রতিহত করার সুযোগও পাননি পার্কিন্স। শোর্ডফিশের মতোই দেখতে সেলফিশ। তাদের সুচালো ঠোঁট থাকে। যা অত্যন্ত তীক্ষè এবং ধারালো। এক একটি সেলফিশ ১১ ফুটের মতো লম্বা হয়। সূত্র : ফক্স নিউজ, ডেইলি মেইল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ