Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরলোকে ‘ভাবি জি ঘর পর হ্যায়’-এর ‘মালখান’ দীপেশ ভান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২২, ১২:০৪ এএম

আকস্মিকভাবেই ‘ভাবি জি ঘর পর হ্যায়’ এর মালখান দীপেশ ভান পরলোকগমন করলেন। তাঁর মৃত্যুর খবরে রীতিমত হতবাক সকলে। শোকস্তব্ধ তাঁর সঙ্গে ওই শো-এ যুক্ত সমস্ত কলাকুশলী। দীপেশের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন মনমোহন তিওয়ারি চরিত্রের অভিনেতা রোহিতাশ গৌড়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪১ বছর।
জানা যাচ্ছে শনিবার সকালে নাকি ক্রিকেট খেলছিলেন দীপেশ। সেইসময়ই হঠাৎ মাটিতে লুটিয়ে পড়েন অভিনেতা। তাঁর সহঅভিনেতা জানিয়েছেন জিমের পর প্রত্যেকদিন ক্রিকেট খেলতে যেতেন। এটাই ছিল তাঁর ফিটনেস রুটিন। কিন্তু খেলতে গিয়েই হঠাৎ মাটিতে অজ্ঞান হয়ে লুটিয়ে পড়েন দীপেশ। আর এভাবে তাঁর মৃত্যু রীতিমত নাড়া দিয়ে গিয়েছে সকলকে।
তাঁর সহ অভিনেতা রোহিতাশ জানিয়েছেন এত স্বাস্থ্য সম্পর্কে সচেতন, ফিটনেস ফ্রিক একজন মানুষ কিভাবে এরকমভাবে সবাইকে অবাক করে দিয়ে চলে জেতে পারে তা আমরা এখনও মেনে নিতে পারছি না। আমরা রীতিমত শোকস্তব্ধ ও মর্মাহত। ‘ভাবিজি ঘর পর হ্যায়’ এর তাঁর অভিনীত চরিত্র ‘মালখান’ ছিল এই শো এর মূল আকর্ষণ। তাঁর এভাবে চলে যাওয়া এক গভীর ক্ষত তৈরি করেছে সকলের মনে। রেখে গেলেন স্ত্রী ও দেড় বছরের সন্তান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরলোকে ‘ভাবি জি ঘর পর হ্যায়’-এর ‘মালখান’ দীপেশ ভান
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ