Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে মারাত্মক জখম

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২২, ৬:২৯ পিএম

মাদারীপুর সদর উপজেলা ¯ে^চ্ছাসেবক লীগের সভাপতি জাকির হোসেন মোল্লাকে (৪৪) শনিবার রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার কুলপদ্বী এলাকায় কুপিয়ে রক্তাক্ত জখম করেছে দুর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। আহত জাকির হোসেন মোল্লা কুলপদ্বী এলাকার আব্দুল লতিফ মোল্লার ছেলে।

পুলিশ ও প্রত্য¶দর্শীরা জানায়, রাতে ব্যক্তিগত কাজ শেষে রি·াযোগে শহর থেকে নিজ বাড়ি কুলপদ্বী যাচ্ছিল সদর উপজেলা ¯ে^চ্ছাসেবক লীগ নেতা জাকির হোসেন মোল্লা। বাড়ির কাছাকাছি আসলে দুটি মোটরসাইকেলে করে ৩ থেকে ৫ জন দুর্বৃত্ত তার গতিরোধ করে। পরে রি·া থেকে নামিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি ভাবে কুপিয়ে মারাত্মক জখম করে রাস্তার পাশে ফেলে রেখে চলে দুর্বৃত্তরা। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে রাতেই প্রথমে ফরিদপুর ও পরে জাকিরকে পাঠানো হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।
মাদারীপুর জেলা ¯ে^চ্ছাসেবক লীগের সভাপতি মিরাজ হোসেন খান বলেন, জাকিরের অবস্থা খারাপ হওয়ায় দ্রুত ঢাকা মেডিকেলে নেয়া হয়। জাকিরের সাথে কারই বিরোধিতা নেই। এই ঘটনায় সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার দাবী জানাচ্ছি।
মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রিয়াদ মাহমুদ জানান, আহত জাকির হোসেনের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেলে প্রেরনের পরামর্শ দেয়া হয়।
মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, ¯ে^চ্ছাসেবক লীগ নেতার উপর হামলার ঘটনায় একজনকে চিহ্নিত করা হয়েছে। হামলার সময় প্রত্যেকে হেলমেট পরা ছিল। বাকি আসামীদের শনাক্ত করার কাজ চলামান রয়েছে। এই ঘটনায় জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ