Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চেলসিকে ৪-০তে উড়িয়ে দিল আর্সেনাল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২২, ৯:৫৭ এএম | আপডেট : ১০:২২ এএম, ২৪ জুলাই, ২০২২

মৌসুমের প্রস্তুতির সময়টা স্বপ্নের মতোই কাটছে ইংলিশ ক্লাব আর্সেনালের। সবশেষ ম্যাচে রোববার তারা হারালো শক্তিশালী ক্লাব চেলসিকে। ফ্লোরিডার ক্যাম্পিং ওয়ার্ল্ড স্টেডিয়ামে ৪-০ গোলের জয় নিয়ে মাঠ মাঠ ছাড়ে আর্সেনাল।

ফ্লোরিডা কাপের ফাইনালে চেলসির বিপক্ষে দাপুটে ফুটবলই খেলেছে আর্সেনাল। খেলার ১৫ মিনিটেই দলকে এগিয়ে নেন ম্যানচেস্টার সিটি থেকে এই মৌসুমেই দলে যোগ দেওয়া ব্রাজিলিয়ান তারকা গ্যাব্রিয়েল হেসুস।

ম্যাচের ৩৬ মিনিটে অধিনায়ক মার্টিন ওডেগার্ড দলকে এগিয়ে নেন ২-০তে। পরে দ্বিতীয়ার্ধে ফিরে ম্যাচের ৬৬ মিনিটে বুকায়ো সাকার গোলে ব্যবধান ৩-০ করে আর্সেনাল।

ম্যাচের অতিরিক্ত যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে লক্ষ্যভেদ করে চেলসির জালে হালিপূরণ করেন অ্যালবার্ট সামবি লোকোঙ্গা। শেষ গোলটিতে চেলসি গোলরক্ষকের দায়ই ছিল বেশি। ফলে ৪-০গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে চলসি। আগামী ৩০ জুলাই এমিরেটস কাপের ফাইনালে স্প্যানিশ ক্লাব সেভিয়ার বিপক্ষে আর্সেনাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ