Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘দেবদাস’-এর নারী সংস্করণ আনছেন একতা কাপুর

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চলচ্চিত্র এবং টিভি অনুষ্ঠান নির্মাতা তার ডিজিটাল অ্যাপ এএলটি বালাজির আগামী প্রয়াসের জন্য কেন ঘোষকে পরিচালক হিসেবে পেয়েছেন। তারা ‘দেবদাস’-এর কাহিনী নতুন করে বলবেন। এবার কাহিনীর কেন্দ্রীয় চরিত্র হবে নারী। এই ডিজিটাল সিরিজটির নাম রাখা হয়েছে ‘দেব ডিডি’।
‘দেব ডিডি’র প্রেক্ষাপট হবে আধুনিক এবং রক স্টাইলের। প্রধান চরিত্র হবে কঠিন প্রত্যয়ী। এটি প্রধানত দেবিকা নামে এক তরুণীর গল্প। সে প্রচলিত ধ্যান ধারণার বিরোধী। প্রেম, বিচ্ছেদ, শরীরী ভালোবাসা, আত্মপ্রবঞ্চনা, হতাশা এবং পরিশেষে মুক্তির ধারায় কাহিনী এগুবে। ঘোষ জানিয়েছেন দেবিকা চরিত্রটি ‘ভাল মেয়ে’ ধারণার প্রতি এক চ্যালেঞ্জ।
“একতা প্রথাবিরুদ্ধ কনটেন্টের রানি, ডিজিটাল মাধ্যমে ঝড় তোলায় তার চেয়ে ভাল আর কে হতে পারে? ‘দেব ডিডি’ একাধিক কারণে স্বতন্ত্র। নায়িকা এবং ভাল মেয়ে বলে আমাদের যে ধারণা তার জন্য এটি চ্যালেঞ্জ এবং এটি করে আনন্দ পেয়েছি,” ঘোষ বলেন।
এএলটি বালাজি ২০১৭তে যাত্রা শুরু করবে। এটি ডিজিটাল মাধ্যমে একতা কাপুরের প্রয়াস। এতে তিনি মৌলিক অনুষ্ঠান উপস্থাপন করবেন। এই মাধ্যমে অন্য একটি ওয়েব সিরিজে এক সেনা কর্মকর্তার ভ‚মিকায় অভিনেত্রী নিমরত কওর চুক্তিবদ্ধ হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ