Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেমিকার কিডনি নিয়ে উধাও!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২২, ১২:০১ এএম

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও ভাইরাল হয়েছে, তা বেশ অন্যরকম। এক তরুণী খুবই কম বয়সে প্রেমে পড়েন একজন যুবকের। কিন্তু প্রেমে পড়ার পরই তিনি জানতে পারেন যে, ওই যুবক ক্রনিক কিডনির রোগে আক্রান্ত। যত তাড়াতাড়ি তার কিডনি বদলানো যাবে তত দ্রুত তিনি সুস্থ হয়ে উঠবেন।
এরপর তরুণীর সঙ্গে ম্যাচ করে যাওয়ায় তিনি নিজেই তার প্রেমিককে দান করেন কিডনি। এরপরই ঘটে সেই চমকে দেওয়া ঘটনা। ওই যুবক একেবারে লাপাত্তা হয়ে যান। নেটিজেনরাও রীতিমতো হতবাক এমন একটি ঘটনা জানতে পারে। সবচেয়ে খারাপ ব্যাপার হল ওই তরুণীর খুবই কম বয়স এবং এখন তার সারা জীবন পড়ে রয়েছে। একজন অচেনা যুবকের জন্য তার পুরো জীবনটাই মুহূর্তে বদলে গেছে।

ভাইরাল সেই ভিডিও ঞযব উড়পঃড়ৎং নামের একটি ইউটিউবের চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে। সেখানেই কলিন লি নামের ওই তরুণী তুলে ধরেছেন তার জীবনের কাহিনে। তিনি জানিয়েছেন, আচমকা তার সঙ্গে আলাপ হয় এক যুবকের। তারা একে অপরকে ভালোবাসা শুরু করেন।

কয়েকদিনের মধ্যেই তিনি জানতে পারেন তার প্রেমিকের ডায়ালিসিস চলছে। খুব দ্রুত কিডনি পরিবর্তন না করলে তিনি আর বাচবেন না। এরপর পরীক্ষা করে দেখা যায় তার সঙ্গে ম্যাচ করেছে ওই কিডনি। ওই তরুণী কিছু না ভেবেই নিজের কিডনি দান করেন প্রেমিককে। এরপর ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন ওই যুবক। অন্যদিকে ওই তরুণী লাস ভেগাসে ঘুরতে যান।
কলিন লি লাস ভেগাস থেকে ঘুরে এসে দেখেন ওই যুবকের আর কোনও খোঁজ নেই। অনেক চেষ্টা করেও তাকে আর খুঁজে পাওয়া যায়নি। তরুণীর কিডনি নিয়ে সুস্থ হয়েই ওই যুবক পালিয়েছেন। তরুণীর এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ব্যাপক ভাবে। সূত্র : মিরর ইউকে, ইয়াহু নিউজ।



 

Show all comments
  • jack ali ২৪ জুলাই, ২০২২, ১০:২৯ পিএম says : 0
    Allah's severe warning. Allah said in the Qur'an do not go into Zina. Allah didn't said that don't Commit Zina, it is the greatest dirtiest sin in the world it destroy family, society country also international.
    Total Reply(0) Reply
  • Irfan Arefin Arif ২৪ জুলাই, ২০২২, ৬:০২ এএম says : 0
    বিশ্বাস উঠে গেছে রেডিমেড ভালোবাসা থেকে
    Total Reply(0) Reply
  • Ikram Ul Hoque ২৪ জুলাই, ২০২২, ৬:০২ এএম says : 0
    বাসেনি ভাল কেউ তুর মতো করে,,,, তাকে পুরস্কৃত করা হউক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ