Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

টিআরপির শীর্ষে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২২, ১২:০৪ এএম

ধুলোকণা, মিঠাইদের পিছনে ফেলে এ সপ্তাহে টিআরপি তালিকার একমাত্র সুপারস্টার লক্ষ্মী কাকিমা।
গত কয়েক সপ্তাহ ধরেই ‘মিঠাই’ সিরিয়ালের টিআরপি নিম্নমুখী। জি বাংলার এই সিরিয়াল নাকি শেষ হচ্ছে এমন গুজবও রটেছে। এই সপ্তাহেও তেমন নম্বর বাড়ল না মোদক পরিবারের। তবে প্রথম স্থান দখলের লড়াই জমে উঠেছে। এই সপ্তাহে টিআরপি তালিকায় একদম চমকে দিল ‘লক্ষ্মী কাকিমা’। গত সপ্তাহেই আভাস মিলেছিল, আর এবার টিআরপি টপারের তকমা জিতে সত্যিই সুপারস্টার লক্ষ্মী কাকিমা। এইবার টিআরপি তালিকায় ৮.২ নম্বর নিয়ে প্রথম জি বাংলার এই মেগা। দিদি নম্বর ১-এ গিয়ে শুধু জয় পাননি লক্ষ্মী কাকিমা, সেই মহামিলন পর্বের জেরেই একদম শীর্ষে উঠে এসেছেন। গত রবিবারের লক্ষ্মী কাকিমা ও দিদি নম্বর ১ মহামিলন পর্ব -এর রেটিং ৯.৫, যা সর্বোচ্চ।
ফিকশনে দু নম্বরে রয়েছে ‘লালঝুরি’। লালন-ফুলঝুরির দাম্পত্যের কাহিনী দর্শক টানছে হু হু করে। ৭.৯ নম্বর নিয়ে দ্বিতীয় ‘ধুলোকণা’। তিন নম্বরে রয়েছে ‘আলতা ফড়িং’ (৭.৭)। এই সপ্তাহে চতুর্থস্থানে রয়েছে ‘মিঠাই’, সংগ্রহে ৭.৬ নম্বর। ০.২-এর ব্যবধানে পাঁচ নম্বর স্থানে যৌথভাবে রয়েছে গৌরী এলো এবং গাঁটছড়া (৭.৪)।
এক নজরে দেখুন সেরা ১০-এর তালিকা:
১. ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ (৮.২), ২. ‘ধুলোকণা’ (৭.৯), ৩. ‘আলতা ফড়িং’ (৭.৭), ৪. ‘মিঠাই’ (৭.৬), ৫. ‘গৌরী এলো’ (৭.৪), ‘গাঁটছড়া’ (৭.৪), ৬. ‘এই পথ যদি না শেষ হয়’ (৬.৩), ৭. ‘উমা’ (৬.২), ৮. ‘অনুরাগের ছোঁয়া’ (৬.১), ৯. ‘বোধিসত্ত্বর বোধবুদ্ধি’ (৫.৭), ১০. ‘খেলনা বাড়ি’ (৫.৬)।
এই সপ্তাহে টিআরপি তালিকা দেখে বেজায় মন খারাপ ‘মন ফাগুন’ ভক্তদের। সেরা দশের তালিকায় জায়গা হয়নি স্টার জলসার এই মেগার। অন্যদিকে ছোট্ট বোধি ধীরে ধীরে জনতার মন জয় করে নিচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিআরপির শীর্ষে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ