Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মেসি-নেইমাদের মুঠোফোন ব্যবহারে নিষেধাজ্ঞা! পিএসজি কোচ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২২, ১:০৫ পিএম

ফরাসি চ্যাম্পিয়নদের দায়িত্ব নেওয়ার পরই ড্রেসিংরুমে শৃঙ্খলা প্রতিষ্ঠার নিমিত্তে বেশ কিছু আইন জারি করেছেন এই কোচ।

ব্রিটিশ ট্যাবলয়েড সান জানিয়েছে, সকাল এবং দুপুরের খাবারের সময় খেলোয়াড়দের মোবাইল ব্যবহার নিষিদ্ধ করেছেন গালতিয়ের। এছাড়া এই দুই বেলা পিএসজির ট্রেনিং সেন্টারে দলের সব খেলোয়াড়দের একসাথে ভোজন করতে নির্দেশনা দিয়েছেন তিনি।


পিএসজির দায়িত্ব নেওয়ার পর দলের মাঝে কিছু বিভাজনের আঁচ পেয়েছেন গালতিয়ের। বেশ কয়েকজন খেলোয়াড় নিজেদের নিয়মে সবকিছু করতে পছন্দ করেন। আর এই বিষয়গুলোকে দূর করে দলের মধ্যে একতা এবং সৌহার্দ্য বাড়াতেই নানা উদ্যোগ নিচ্ছেন এই ফরাসি কোচ।

মেসি-এমবাপেরা অনুশীলনে সময়মত না এলে তাদের বিপাকে পড়তে হবে বলে জানিয়েছে পর্তুগিজ সংবাদমাধ্যম রেকর্ড। পিএসজি খেলোয়াড়দের নির্দিষ্ট দিনগুলোতে সকাল ৮.৩০ থেকে ৮.৪৫ মিনিটের মধ্যে অনুশীলনে যোগ দিতে নির্দেশ দিয়েছেন গালতিয়ের। নির্ধারিত সময়ের চেয়ে এক মিনিট দেরিতে উপস্থিত হলেও তাদের সেদিন অনুশীলনে অংশ নিতে দেওয়া হবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন নতুন পিএসজি কোচ।

প্রাক-মৌসুম সফরে এখন জাপানে অবস্থান করছে পিএসজি দল। সেখানে প্রথম প্রীতি ম্যাচে জে-লিগ ক্লাব কাওয়াসাকি ফ্রন্টেলকে ২-১ গোলে হারিয়েছে ফরাসি চ্যাম্পিয়নরা, গোল পেয়েছিলেন মেসি। শুক্রবার দিবাগত রাত ৪টায় আরেক জাপানিজ ক্লাব উরাওয়া রেডসের মুখোমুখি হবেন নেইমার-এমবাপেরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ