Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পশুরাজের হেয়ারস্টাইল ভাইরাল!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২২, ১২:০২ এএম

সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে রয়েছে সিংহের বিভিন্ন ধরনের ভিডিও। এর মধ্যে সবচেয়ে বেশি ভাইরাল হয়েছে সিংহের শিকারের ভিডিও। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক সিংহ ভাইরাল হয়েছে তার অভিনব হেয়ারস্টাইলের জন্য।
চীনের সেই সিংহকে নিয়ে শোরগোল পড়েছে সোশ্যাল মিডিয়ায়। স্টাইলিস্ট সেই সিংহকে দেখে সকলেই হতবাক। কিন্তু সবচেয়ে চমকে দেওয়া ব্যাপার হল পশুরাজের এমন হেয়ারস্টাইল করল কে?
ভাইরাল ভিডিও ঐধহমুযড়ঁ ঋববষ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে একটি চিড়িয়াখানার মধ্যে ঘুরে বেড়াচ্ছে পশুরাজ। কিন্তু ওই পশুরাজের মাথায় করা রয়েছে জনপ্রিয় ফ্রিঞ্জ হেয়ারস্টাইল। একজন দর্শক তার ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। এরপরই সকলের নজরে আসে সেই বিষয়টি। সোশ্যাল মিডিয়াতেও ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও।
ভিডিওটি চীনের গুয়াংঝোউয়ের চিড়িয়াখানার। সেখানকার হ্যাংহ্যাং নামক সিংহর মাথায় দেখা গেছে অভিনব সেই হেয়ারকাট। চিড়িয়াখানা কর্তৃপক্ষ জানিয়েছেন, সেই হেয়ারকাট তাদের দেওয়া নয়। কারণ পশুরাজ সিংহের হেয়ারস্টাইল করার দুঃসাহস তাদের কারও নেই। এটি নিজের থেকেই এমন হয়েছে। কিছুদিন পরেই দেখা যাবে যে, সেটি পরিবর্তন হচ্ছে।
চিনের গুয়াংঝোউয়ের চিড়িয়াখানার এক কর্মীর দাবি, হ্যাংহ্যাং নামক সিংহটির চুল প্রাকৃতিক ভাবেই পরিবর্তিতর্তি হয়েছে। প্রকৃতির নিয়মে বাতাসে তার হেয়ারস্টাইলটি এরকম হয়ে গেছে। অন্য এক সদস্য জানিয়েছেন, চিড়িয়াখানায় কোনও হেয়ার ডিজাইনার নেই। সবথেকে বড় কথা হল, সিংহের চুল কাটার সাহস আমরা কখনও দেখাতে পারি না।
সিংহটি নিজের হেয়ারস্টাইল নিজেই করে নিয়েছে। অন্যদিকে একটি রিপোর্ট অনুযায়ী জানা গেছে, চীনের গুয়াংঝোউ প্রদেশের অত্যধিক আদ্রতার কারণে ওই সিংহের চুল পড়ে যাচ্ছিল। তাই তাকে দেখতে এমন লাগছে। সূত্র : ফাস্টপোস্ট, দ্য ইন্ডিপেনডেন্ট ইউকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ