Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ওয়ালটন-বিএসজেসি স্পোর্টস ফেস্টিভালের পুরস্কার বিতরণ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২২, ৯:৪৯ পিএম

ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটি (বিএসজেসি)’র ব্যবস্থাপনায় ‘ওয়ালটন-বিএসজেসি স্পোর্টস ফেস্টিভালের পুরস্কার বিতরণ গতকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ। বিএসজেসির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীমের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাফুফের নির্বাহী সদস্য মহিদুর রহমান মিরাজ, ওয়ালটনের অ্যাডিশনাল ডিরেক্টর আসিফ আহমেদ, বিএসজেসির সিনিয়র সহ-সভাপতি ও স্পোর্টস ফেস্টিভালের আহবায়ক জাহেদ হোসেন খোকন, সদস্য সচিব ও বিএসজেসির যুগ্ম সম্পাদক মাহমুদুল হাসান, দপ্তর ও প্রচার সম্পাদক আনোয়ার হোসেন, কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ মাঈন উদ্দিন তারেক এবং বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের প্রশাসক মো. মোবারক করিম লিটন। এবারের ফেস্টিভালের পাঁচটি ডিসিপ্লিনে খেলা সফলভাবে সম্পন্ন হয়েছে। এগুলো হচ্ছে- দাবা, ক্যারম, ব্যাডমিন্টন, টেবিল টেনিস ও শুটিং । এবারের গেমসে বিজয়ীদের ক্রেস্ট এর পাশাপাশি প্রথমবারের মতো অর্থ পুরস্কার প্রদান করা হয়েছে।

বিজয়ীদের তালিকা: দাবা- যুগ্ম চ্যাম্পিয়ন মোরসালিন আহমেদ ও রাশেদুর রহমান, রানারআপ আরাফাত যোবায়ের এবং তৃতীয় আব্দুল গফুর অরন্য।

টেবিল টেনিস- চ্যাম্পিয়ন রুমেল খান, রানার আপ শফিকুল ইসলাম শামীম ও তৃতীয় আব্দুল গফুর অরন্য। ক্যারম- চ্যাম্পিয়ন নুরউদ্দিন খান, রানার আপ শফিকুল ইসলাম শামীম ও তৃতীয় জাহেদ হোসেন খোকন। শুটিং- চ্যাম্পিয়ন আবীর রহমান, দ্বিতীয় রাশেদুর রহমান ও তৃতীয় মুশফিকুর রহমান। ব্যাডমিন্টন- চ্যাম্পিয়ন মুশফিকুর রহমান, রানার আপ আরাফাত দাড়িয়া এবং তৃতীয় রাশেদুর রহমান।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ