Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

প্রাণী দেখে শোরগোল নেটদুরিয়ায়!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২২, ১২:০২ এএম

সোশ্যাল মিডিয়া এমন একটি জায়গা, যেখানে বিভিন্ন ধরনের আজব ভিডিও ভাইরাল হয় সবার আগে। কিন্তু সম্প্রতি যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, তা চমকে দিয়েছে সকলকে। কারণ এই ধরনের প্রাণী এর আগে কখনও দেখতে পাওয়া যায়নি।
সিসিটিভি ফুটেজে উঠে এসেছে মানুষের মতো দেখতে ভয়ঙ্কর সেই দানবের ছবি। বাড়ির বাগান জুড়ে অদ্ভুতভাবে সে হেঁটে বেড়াচ্ছে। সাদা ফ্যাকাশে রঙের দেহ হলেও, তাকে দেখতে খুবই রহস্যজনক। নেটিজেনরাও রীতিমতো হতবাক এমন একটি প্রাণীর ভিডিও দেখতে পেয়ে।
ভাইরাল সেই ভিডিও @চধৎধহড়ৎসধষরঃুগ নামের একটি প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, বাড়ির বাগানের মধ্যে হেঁটে চলেছে একটি প্রাণী। সেই প্রাণীকে দেখতে অনেকটা মানুষের মতো হলেও সে অদ্ভুত কায়দায় হেঁটে চলেছে। খুব ধীরে ধীরে মাথা নীচু করে সে হেঁটে চলেছে।
বাড়ির সিসিটিভি ফুটেজের ধরা পড়েছে সেই ভিডিও। সাদা ফ্যাকাশে রঙের অদ্ভুত দেখতে সেই প্রাণীকে নিয়ে শোরগোল পড়েছে সোশ্যাল মিডিয়ায়। কারণ এমন আজব দেখতে প্রাণীকে এর আগে কখনও দেখতে পাওয়া যায়নি। সুতরাং এটি কোন প্রাণী, তা এখনও কারো পক্ষে বলা সম্ভব হচ্ছে না।
ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের কেন্টাকি অঙ্গরাজ্যের মোরহেড এলাকায়। সেখানকার একটি বাড়ির সিসিটিভি ফুটেজে ধরা পরেছে মানুষের মতো দেখতে ভয়ঙ্কর দানবের সেই ভিডিও। নেটিজেনদের মধ্যে অনেকেই মন্তব্য করেছেন যে, তাহলে কী পৃথিবীতেও চলে এলো এলিয়েনের দল।
এর আগেও বিভিন্ন ধরনের আজব প্রাণীর ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু, পরে তাদের পরিচয় পাওয়া গিয়েছে। কিন্তু, সম্প্রতি যে প্রাণীর ভিডিও ভাইরাল হয়েছে, তার পরিচয় এখনও পাওয়া যায়নি। এর ফলে একই সঙ্গে মানুষের কৌতূহল এবং ভয় দুটোই বেড়ে চলেছে। সূত্র : এনডিটিভি, টাইমস নাউ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ