Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে প্রকাশ্যে যুবক খুন ক্লু পাচ্ছে না পুলিশ

সিলেট অফিস | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিলেট নগরীর প্রাণকেন্দ্র জিন্দাবাজারে প্রকাশ্যে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মিসবাহ উদ্দিন (২০) নামক এক যুবক খুন হয়েছেন। গত শনিবার দিবাগত রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। মিসবাহ উদ্দিন নগরীর মজুমদারী এলাকার রহমত উল্লাহর ছেলে। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জের দোয়ারাবাজার থানায়।
নগরীর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) সুহেল আহমদ জানান, শনিবার দিবাগত রাত ৮টার দিকে জিন্দাবাজার কাস্টমস অফিসের সামনে কয়েকজন অজ্ঞাতনামা যুবক মিসবাহকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। স্থানীয়রা মিসবাহকে ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে, সিলেট মহানগরীর প্রাণকেন্দ্র জিন্দাবাজারে প্রকাশ্যে যুবক খুনের ঘটনায় এখনও কোনো ক্লু উদ্ধার করতে পারেনি পুলিশ। গতকাল (রোববার) বিকালে (ওসি) সুহেল আহমদ বলেন, পুলিশ এ হত্যাকা-ের ক্লু উদঘাটনের চেষ্টা করছে। দ্রুতই এ ব্যাপারে সফলতা আসবে বলে আমরা আশাবাদী। এদিকে নিহত মিসবাহ উদ্দিনের লাশ ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছেন ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ