Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বানরের থাপ্পড় খেয়ে হতবাক!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২২, ১২:০২ এএম

বানর প্রায়ই এমন মজার কাণ্ড ঘটায় যা ভাইরাল হতে বেশি সময় লাগে না। আবার অনেক সময় দেখা যায় বানর এমন কাণ্ড ঘটিয়েছে, যা রীতিমতো চমকে দেয় নেটিজেনদের। সম্প্রতি একটি বানর এমনই চমকে দেওয়া ঘটনা ঘটিয়েছে।
এক সুন্দরী যুবতী আদর করে বানরকে খাওয়াতে গিয়ে নিজেই বিপদের সম্মুখীন হয়েছেন। আচমকা ওই বানর এমন একটি কাণ্ড ঘটায়, যা হয়তো তিনি স্বপ্নেও কল্পনা করতে পারেননি। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিও।
ভাইরাল সেই ভিডিও নযঁঃহরথশবথসবসবং নামের একটি প্রোফাইল থেকে ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে যে একজন সুন্দরী যুবতীর হাতে বেশ কিছু খাবার এবং তার সামনেই বসে রয়েছে ছোট একটি বানর। যুবতীর হাত থেকেই বানরটি নিজেই খাবার তুলে খাওয়া শুরু করে।
যুবতীও বেশ আদর করে বানরকে সেই খাবার খাওয়াতে থাকেন। তিনি নিজেও পুরো বিষয়টি খুব উপভোগ করতে থাকেন। ছোট্ট বানর যুবতীর হাত থেকে খাবার নিয়ে মুখে পুরতে থাকে এবং ওই যুবতী একই ভাবে সেখানে দাঁড়িয়ে থাকেন।
কিন্তু, পুরো খাবার শেষ করার পরেই আচমকা ছোট্ট বানর করে বসে সেই লজ্জাজনক কাজ। বানরের এমন কাণ্ড দেখে ওই যুবতী হতবাক হলেও, তার আর করার কিছু থাকে না। নেটিজেনরাও বেশ চমকে উঠেছেন বানদরের এমন কাণ্ড দেখে।
ভিডিওতে দেখা যাচ্ছে যে, ছোট্ট বানর পুরো খাবার শেষ করার পর সপাটে এক থাপ্পড় মারে ওই যুবতীকে। আচমকা বানরের হাতে জোরে থাপ্পড় খেয়ে ওই যুবতী রীতিমতো হকচকিয়ে যান। যুবতীর হাত থেকে খাবার খেয়ে, তাকে থাপ্পড় মেরে পালিয়ে যায় ওই বানর। সূত্র : ইন্ডিয়া ডটকম, টাইমস অব ইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ