Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই দশকের ভাঙা সম্পর্ক জোড়া, বিয়ে করলেন বেন-জেনিফার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২২, ১:২৩ পিএম

দুই দশক আগে চুটিয়ে প্রেমের পর বাগদান করেছিলেন বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজ। কিছুদিন না যেতেই আংটি খুলে ফেলেন। এরপর তাদের জীবনে এসেছে একাধিক প্রেম, বিয়ে! কিন্তু মুছে যায়নি পুরোনো প্রেম। তাই বুঝি, সম্পর্ক ভাঙার ১৮ বছর পর বিয়ে করলেন হলিউড জুটি।

গত বছর মনোমালিন্য মিটিয়ে ফের সম্পর্কে জড়ান দুই তারকা। শনিবার (১৬ জুলাই) আইনি মতে লাস ভেগাসে বিয়ে করেন তারা। এরপর নিজের পদবি পরিবর্তনও করেন নায়িকা, জেনিফার লোপেজ থেকে তিনি এখন জেনিফার অ্যাফ্লেক।

২০০২ সালে আংটি বদল করেছিলেন জেনিফার ও বেন। কিন্তু এর এক বছর পরেই নিজেদের সম্পর্কে ইতি টানেন দুই তারকা। এনগেজমেন্ট ভাঙার পর দুজনেই সম্পর্কে জড়ান অন্য ব্যক্তির সঙ্গে। বিয়ে করেন এবং তাদের সন্তানও রয়েছে। এরপরই গত এপ্রিলে ফের একে অপরের সঙ্গে আংটি বদল করেন। ৫২ বছরের জেনিফার ও ৪৯ বছরের বেনের পুরোনো প্রেমই ফিরে আসে নতুন রূপে।

জেনিফারের হেয়ার স্টাইলিস্ট ক্রিস অ্যাপোলটাউন অভিনেত্রীর ব্রাইডাল লুকের কিছু ঝলক শেয়ার করেছে ইনস্টাগ্রামে। সাদা রঙের গাউনে জেনিফারের লুক ছিল নজর কাড়া।



সেই ভিডিওতেই জেনিফারকে জিজ্ঞাসা করেন ক্রিস, ‘কেমন লাগছে?’ জবাবে নায়িকা বলেন, ‘অসাধারণ। ড্রেসটি আমি গুছিয়ে রেখেছিলাম আর বিয়ের দিনে সেটাই পরছি।’

ভেগাসের একটি চ্যাপেলে বিয়ের শপথ নেন বেনিফার। এ আয়োজনে আমন্ত্রিত ছিলেন অল্প কয়েকজন কাছের মানুষ।

২০০১ সালে প্রথমবার অনস্ক্রিনে জুটি বাঁধেন বেন আফ্লেক ও জেনিফার লোপেজ। ‘গিগলি’ সিনেমায় দেখা যায় দু’জনকে। শোনা যায়, সেই সিনেমার সেটেই প্রেমে পড়েছিলেন জেনিফার ও বেন। যা অল্প সময়ের মধ্যেই প্রকাশ্যে চলে আসে। দর্শকেরা বেশ পছন্দ করতেন এই তারকা যুগলকে। কিন্তু ২০০৪ সালে আচমকা বিচ্ছেদ ঘোষণা করেন।

বেনের সঙ্গে বিচ্ছেদের পর বহুদিনের বন্ধু মার্ক অ্যান্টনিকে মন দেন জেনিফার। অন্যদিকে জেনিফার গার্নারের সঙ্গে সংসার পাতেন বেন। দুজনের তিন সন্তান রয়েছে। জেনিফার গার্নারের সঙ্গে বিচ্ছেদের পর অ্যানা দে আরমাসের প্রেমে পড়েন বেন। জেনিফার ততদিনে আবার বেসবল তারকা অ্যালেক্স রদ্রিগেজের প্রেমিকা। কিন্তু ২০১৯ সালে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন পপ তারকা।

ততদিনে বেন ও অ্যানার সম্পর্কও ভেঙে গেছে। অর্থাৎ, দুজনই আবার সিঙ্গল। পুরোনো প্রেম ফের মাথা চাড়া দিয়ে ওঠে। জেনিফার ও বেনকে একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যায়। রেড কার্পেটেও হাসিমুখে পোজ দেন তারকা যুগল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেন-জেনিফার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ