Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কয়েকজন বিশৃঙ্খলাকারীকে চিহ্নিত করা হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২২, ১০:০০ পিএম

নড়াইলে বিশৃঙ্খলাকারীদের ছাড় দেওয়া হবে না। কয়েকজন বিশৃঙ্খলাকারীকে চিহ্নিত করা হয়েছে। তাদের কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রোববার (১৭ জুলাই) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে মহিলা আওয়ামী লীগের আলোচনা সভায় তিনি এ কথা বলেন। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কারাবন্দি দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে সহযোগী সংগঠনটি।

মন্ত্রী বলেন, নড়াইলে ফেসবুকে দেওয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে হামলার ঘটনার পরপরই অতিরিক্ত পুলিশ-র‌্যাব মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এ ঘটনায় কয়েকজন বিশৃঙ্খলাকারীকে চিহ্নিত করা হয়েছে। তাদের কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া যে যুবকের ফেসবুক থেকে ছড়ানো হয়েছে তাকেও গ্রেফতার করা হয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, দেশে বিশৃঙ্খলার মাধ্যমে যারা অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায় আমরা সেগুলো করতে দেবো না। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ