Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভাল কাজ করলে শত্রুর অভাব হয় না, এমপি ওমর ফারুক চৌধুরী

গোদাগাড়ী ( রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২২, ৪:৪৪ পিএম | আপডেট : ৮:৪৯ পিএম, ১৭ জুলাই, ২০২২

 রাজশাহী ১ আসনের এমপি, সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী বলেছেন, শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার, শিক্ষাবান্ধব সরকার। প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিজের টাকায় পদ্মা সেতু নির্মান করেছেন। দেশের এখনো অনেক উন্নয়ন কাজ বাকি আছে। সেই কাজটি? আওয়ামী লীগ সরকার করছে, আগামীতেও করতে চাই। শেখ হাসিনা আগামীতেও ক্ষমতায় থেকে বাংলাদেশকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন-এটি আপনারা-আমরা সকলে চাই। কারণ শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষ ভালো, নিরাপদে ও শান্তিতে আছে। সেই কারণে আওয়ামী লীগকে দরকার। আওয়ামী লীগের মতো অপরিহার্য দল বাংলাদেশ আর নেই।

 

গোদাগাড়ীর বিজয়নগর হতে খারিজাগাথী ঈদগাঁ পর্যন্ত রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন উপলক্ষ্যে প্রধান অতিথির বক্তব্যে ওমর ফারুক চৌধুরী এসব কথা বলেন। রবিবার সকাল ১১ টার সময় উপজেলার মোল্লাপাড়া এলাকায় এক পথ সভার আয়োজন করা হলেও । শত শত নারী পুরুষের উপস্থিতিতে পথ সভাটি জনসভায় রুপ নেয়। দেওপাড়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের অর্থবিষায়ক সম্পাদক মোঃ বেলাল উদ্দীন সোহেলের সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন, রাজশাহী ১ আসনের এমপি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি। আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, রাজাবাড়ী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ মনিরুজ্জামান, প্রধান শিক্ষক মোঃ কামরুজ্জামান, উপজেলার এলজিইডির প্রকৌশলী মোঃ সাদরুল ইসলাম প্রমূখ।

উপজেলার প্রকৌশলী মোঃ সাদরুল ইসলাম বলেন, ৭ শ ১৩ মিটার পিচ, পাথর দেয়ে নির্মিত রাস্তাটিতে ব্যয় হয়েছে ৫৭ লাখ টাকা। কাজটি করেছেন রুদ্র ইন্টার প্রাইজ।

দেওপাড়া ইউপির চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের অর্থবিষায়ক সম্পাদক মোঃ বেলাল উদ্দীন সোহেল বলেন, বিগত ১০ বছরে ৬ নং ও ৮ নং ওয়ার্ডের কোন উন্নয়ন হয় নি। এ রাস্তাটি নির্মান হওয়ার ফলে এলাকার মানুষের ৩৫ বছরের আশা আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটেছে। বিজয়নগর, নাজিরপুর, নীলবোনা, গহমাবোনা, দরগার হাজার হাজার মানুষ, ছাত্র ছাত্রী, কৃষক, কৃষি শ্রমিক, ভ্যান চালক, মসজিদের মুসাল্লীরা উপকৃত হয়েছেন। তার ফলশ্রুতিতে গ্রমের মানুষ খুশি হয়ে এমপি মহোদয়সহ অতিথিদের ফুলের শুভেচ্ছা জানাচ্ছে, মিষ্টি বিতরন করছেন। আগামীতে এমপি মহদয়ের নেতৃত্বে এলাকার ব্যপক উন্নয়ন করা হবে ইনসাল্লাহ।

এর পর ওমর ফারুক চৌধুরী এমপি বাজাবাড়ী ডিগ্রী কলেজে অধ্যক্ষ, অধ্যাপক, গর্ভনিং বডির সদস্যদের নিয়ে এক মতবিনিময় করেন
এসময় রাজশাহী জেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার কলেজের গর্ভনিং বডির সভাপতি মোঃ শাহাদুল হক মাষ্টারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, অধ্যক্ষ মোঃ সেলীম রেজা, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, মাটিকাটা আদর্শ ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল আওয়াল রাজুসহ কলেজের প্রভাষক, প্রভাষিকাগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমপি ওমর ফারুক চৌধুরী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ