Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাবরের টুইটের জবাবে কোহলি বললেন, আরও ভালো করো,আলো ছড়াও

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২২, ৮:৪১ পিএম

ক্যারিয়ারে কঠিন সময়ের মধ‍্য দিয়ে যাওয়া বিরাট কোহলির পাশে দাঁড়িয়েছিলেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। পাকিস্তান অধিনায়কের টুইটের জবাব দিয়ে তাকে আরও এগিয়ে যেতে বললেন কোহলি।

 

সব সংস্করণেই নিজের সামর্থ‍্য প্রমাণ করেছেন ভারতীয় এই ব‍্যাটসম‍্যান। অনেকটা যেন তার পথ অনুসরণ করেই এগিয়ে যাচ্ছেন বাবর। গত কয়েক মাস ধরে তাদের মধ‍্যে তুলনাও করছেন অনেকে। কিন্তু সেই আলোচনা আপাতত থমকে আছে। দীর্ঘ দিন ধরেই রান পাচ্ছেনা কোহলি। ম‍্যাচের পর ম‍্যাচ যাচ্ছে, সেঞ্চুরির দেখা পাচ্ছেন না কোহলি। 

 

গত কিছু দিন ধরে পারছেন না পঞ্চাশ পর্যন্ত যেতে। তার কঠিন সময়ে বাবর শুক্রবার টুইটারে কোহলির সঙ্গে একটি ছবি পোস্ট করে লেখেন, “এই সময়ও একদিন পেরিয়ে যাবে, শক্ত থাকো।”

 

চিরপ্রতিদ্বন্দ্বী দলের ক্রিকেটারকে সমর্থন করে দেওয়া পোস্টে অনেকেরই মন জয় করে নেন বাবর। স্তুতির জোয়ারে ভাসেন ভক্তদের। শ্রীলঙ্কার বিপক্ষে শনিবার শুরু হওয়া পাকিস্তানের প্রথম টেস্টের আগের দিন সংবাদ সম্মেলনেও কোহলিকে নিয়ে নিজের ভাবনা তুলে ধরেন বাবর। জানান সমর্থন।

 

কোহলি শনিবার বাবরের টুইটের জবাবে শুধু ধন্যবাদই দেননি। জানিয়েছেন শুভকামনাও, “অনেক ধন্যবাদ। আরও ভালো করো, (ব্যাট হাতে) আলো ছড়াও। অনেক শুভ কামনা।”



 

Show all comments
  • Mohammad Rifat Uddin ১৭ জুলাই, ২০২২, ৭:৩৬ এএম says : 0
    বাবর আজমের টুইটের উত্তর কোহলি দিয়েছেন ওনি না দেখে মন্তব্য করেছেন
    Total Reply(0) Reply
  • Shahadat Hossain ১৭ জুলাই, ২০২২, ৭:৩৬ এএম says : 0
    বিরাটকে বাদ দেওয়ার মতো নিবার্চক এখনো ভারতে জন্ম নেই নাই!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ