Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদকসেবী হলেন উত্তরখান থানা ছাত্রলীগের সভাপতি (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২২, ৭:৪৪ পিএম | আপডেট : ৯:৩৪ পিএম, ১৬ জুলাই, ২০২২

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দলের ভিতর বা বাহির কাউকেই ছাড় দেয়া হচ্ছে না। মাদকের সঙ্গে জড়িত কাউকে দলীয় পদ দেয়াও নিষিদ্ধ। প্রশাসনও মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে। কিন্তু এতকিছুর পরও মাদকের সঙ্গে জড়িত ব্যক্তিরা দলের পদ পাচ্ছেন।

রাজধানীর উত্তরখান থানা ছাত্রলীগের নব নির্বাচিত সভাপতি শাহাদাত হোসেন সাব্বিরের বিরুদ্ধে ইয়াবা সেবন ও ব্যবসার অভিযোগ রয়েছে। এছাড়া তার বিরুদ্ধে দক্ষিণ খানে একটি চালের আড়তে হামলা ও লুটপাটের অভিযোগে মামলা দায়ের হয়েছিল। সাব্বিরের ইয়াবা সেবনের একটি ভিডিও ইনকিলাবের হাতে এসেছে।
উত্তর খান থানা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা হয় গত জুন মাসে। সাব্বির ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়ের অনুসারি। উত্তর খান ছাত্রলীগে তার প্রতিদ্বন্দ্বি ছিলেন এমন একজন নেতা জানান, বিগত কয়েক বছর ধরে সাব্বির ইয়াবা সেবন ও ব্যবসার সাথে জড়িত। এটা সবাই মোটামুটি জানে। ইয়াবা সেবনের বিষয়ে জানতে চাইলে শাহাদাত হোসেন সাব্বির কোন উত্তর দিতে পারেননি। তিনি বলেন, পরে দেখা করবেন। নিউজ না করতেও অনুরোধ করেন তিনি।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয় ইনকিলাবকে বলেন, এটি একটি ষড়যন্ত্র। কি ষড়যন্ত্র জানতে চাইলে তিনি বলেন, যিনি আপনার কাছে ভিডিও দিয়েছেন তিনি তো আমার কাছে ভিডিও দিতে পারতেন। কেন দেননি? কমিটি হবার পর কেন ভিডিও সাংবাদিকের কাছে গেল? এটি হল ষড়যন্ত্র। অনেক যাচাই বাছাই করে কমিটি করি। সেই কমিটি বাতিল করা আমাদের জন্য সম্মানজনক নয়।
ঢাকা উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেন ইনকিলাবকে বলেন, আমারা যাচাই বাছাই করে কমিটি দেই। এরপর যদি এ ধরণের কিছু প্রমাণ পাই তাহলে ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ