Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেষ ম্যাচেও বিজয়কে খেলার সুযোগ দেবেনা প্রধান কোচ!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২২, ১০:২৯ এএম

আগেই সিরিজ নিশ্চিত করেছে বাংলাদেশ। নিয়ম রক্ষার শেষ ম্যাচে বেশ কিছু পরিবর্তনের কথা বলেছিলেন বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল। কিন্তু বাংলাদেশ কোচ রাসেল ডমিঙ্গো এখন বলছেন উল্টো কথা! শেষ ম্যাচে শনিবার ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে বাংলাদেশ।

এই ম্যাচে একাদশে খুব একটা পরিবর্তনের জায়গা দেখেন না ডমিঙ্গো। বিশেষ করে এনামুল হকের জন্য এই ম্যাচের দুয়ার একরকম বন্ধ করেই দিলেন কোচ। গায়ানার টিম হোটেলে শুক্রবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ডমিঙ্গো বলেন, টিম কম্বিনেশন তার কাছে বেশি গুরুত্বপূর্ণ।

“ব্যাপারটি একটু ট্রিকি (বাইরে থাকাদের সুযোগ দেওয়া)। (এনামুল) বিজয়কে খেলাতে পারলে ভালো লাগবে আমার। তবে তাতে আরেকজন ডানহাতি ব্যাটসম্যান বেড়ে যাবে। আমাদের এখানে বাঁহাতি ব্যাটসম্যান প্রয়োজন। তাই ব্যাটিং লাইন আপে খুব বেশি পরিবর্তন সম্ভবত হবে না।”

“সে-ই একমাত্র ব্যাটসম্যান (স্কোয়াডের), যে এখানে ৫০ ওভারের সিরিজে এখনও ম্যাচ খেলেনি। তবে সে ডানহাতি। আমার মতে, আমাদের লাইন আপে দরকার দরকার যতটা বেশি সম্ভব বাঁহাতি রাখা। সেখানে নাড়াচাড়া করার সম্ভাবনা তাই কমই।”

এবার ঢাকা প্রিমিয়ার লিগে রেকর্ড রান করে দলে ফিরলেও ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে একাদশে সুযোগ পাননি এনামুল। তার বদলে আস্থা রাখা হয় নাজমুল হাসান শান্তর ওপর। ক্যারিয়ারের প্রথম ৮ ওয়ানডেতে ৯৩ রান করার পর দল থেকে বাদ পড়েছিলেন শান্ত। এই সিরিজে ফিরে দুই ম্যাচে করেছেন ৩৭ ও ২০।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ