Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জাতীয় দলের সাবেক ক্রিকেটার বাবার কোলেই ছেলের মৃত্যু

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২২, ১০:১৪ এএম

জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার ও বর্তমান বয়সভিত্তিক দলের নির্বাচক সাজ্জাদ আহমেদ শিপনের বড় ছেলে শায়ান আহমেদ শুদ্ধ মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। জ্বরে আক্রান্ত হয়ে শুক্রবার নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করে ১০ বছর বয়সী শুদ্ধ।

তিনদিন ধরে জ্বরে ভুগছিলেন শুদ্ধ। দুইদিন অবস্থা স্বাভাবিক ছিল। শুক্রবার বাবা শিপনকে শুদ্ধ জানায়, তার খারাপ লাগছে। এ কথা বলেই বাবার কোলেই পড়ে যায়। আর জেগে ওঠেনি। ছেলের এমন অবস্থা দেখে হতবিহ্বল শিপন দ্রুত হাসপাতালের নেন। কিন্তু ফিরতে হয় পঞ্চম শ্রেণীতে পড়ুয়া ছেলের মৃতদেহ নিয়ে!


শিপনের গ্রামের বাড়ি ফরিদপুর হলেও শুদ্ধকে দাফন করা হয় মানিকগঞ্জে মায়ের বাড়িতে। সেখানে তাদের পারিবারিক কবরস্থান। শুদ্ধর কবর স্থায়ীভাবে রেখে দিতে চান বাবা শিপন।

উল্লেখ্য’বাংলাদেশ জাতীয় দলের হয়ে ২টি ওয়ানডে খেলেছেন শিপন। ছিলেন ওপেনার ব্যাটসম্যান। অভিষেক হয় ১৯৯৫ সালে ভারতের বিপক্ষে শারজাহতে। বর্তমানে বাংলাদেশের বয়সভিত্তিক পর্যায়ের দলের নির্বাচকের দায়িত্বে আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ