Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটে কর্মস্থল মুখী মানুষের স্বস্তিতে ফেরি পারাপার

গোয়ালন্দ ( রাজবাড়ী) থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২২, ৪:১৮ পিএম

পবিত্র ঈদুল আজহার নিধারিত ছুটি শেষে

দক্ষিণ বঙ্গের প্রবেশদ্বার খ্যাত দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটে ঢাকা মুখী মানুষের স্বস্তিতে ফেরি পারাপার।

সরেজমিন ঘুরে দেখা যায়, দক্ষিণ বঙ্গের ঢাকা মুখী মানুষ পরিবহন, মাহিদ্রা, অটোরিকশা, পিকাপে করে দৌলতদিয়া ফেরি ঘাটে এসে স্বস্তিতে ফেরিতে করে নদী পার হচ্ছে ঢাকা মুখী শত শত মানুষ। বিশেষ করে এই প্রচন্ড গরমে মহিলা ওশিশুদের চরম ভৌগান্তি পোহাতে হচ্ছে।

ঢাকামুখী যাত্রী রুবেল বলেন, বাসের ভাড়া একটু বেশি তার পরও বাসের টিটিক না পাওয়ায়। আমরা ১০ জন একটি পিকাপ রিজাব করেন কুষ্টিয়া থেকে ঘাটে চলে এলাম এখন নদী পার হয়ে ওপার গিয়ে গাড়িতে উঠে ঢাকা চলে যাবও।

ঢাকামুখী যাত্রী কোহিনুর বলেন, আমার স্বামী ঢাকায় একটি কোম্পানিতে চাকরী করেন। তার ঈদের ছুটি শেষ হয়ে যাওয়ায় সে ঈদের একদিন পরেই ঢাকায় চলে গেছে। আমি আমার ছেলে মেয়েদের নিয়ে আজ ঢাকা যাচ্ছি। তবে মহাসড়কে কোথায় কোনো জ্যামযট নেই। ঘাটে এসেই ফেরিতে উঠে পড়লাম।

বিআইডাব্লিউটিসির ঘাট শাখার সহকারী ম্যানেজার খোরশেদ আলম বলেন,ঈদুল আজহার নির্ধারিত ছুটি শেষে কর্মস্থল মুখী মানুষ স্বস্তিতে ফেরি পারাপার হচ্ছে। এই নৌরুটে ছোট বড় ১৬ টি ফেরি চলাচল করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ