Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টাইগারদের সামনে সিরিজ জয়ের হাতছানি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২২, ৭:৪৮ এএম

এবারের ক্যারিবীয় সফরে দুই ম্যাচ টেস্ট সিরিজের পর টি-টোয়েন্টিতেও বিধ্বস্ত টাইগাররা। কিন্তু ওয়ানডেতে ফিরেই আবার স্বরূপে সফরকারীরা। তিন ম্যাচ সিরিজের প্রথমটি জিতেছে ৬ উইকেটের ব্যবধানে।

সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে থাকা অধিনায়ক তামিম ইকবালের দলের লক্ষ্য আজ বুধবার দ্বিতীয় ম্যাচ জিতেই সিরিজ জয় নিশ্চিত করা। সে প্রত্যয়ে গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে স্থানীয় সময় সকাল সাড়ে ৯টায় অর্থাৎ বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় উইন্ডিজেত মুখোমুখি হবে লাল-সবুজের প্রতিনিধিরা।

ম্যাচটি জিতলে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিজেদের করবে বাংলাদেশ। পরিসংখ্যান অবশ্য সফরকারীদের হয়েই কথা বলছে। প্রভিডেন্স স্টেডিয়ামে এর আগে খেলা ৪ ম্যাচের ৩টিতেই জয় পেয়েছে বাংলাদেশ। সেই পাল্লাটা আরো ভারি করে এবার সিরিজ জয়ের হাতছানি।


দ্বিতীয় ওয়ানডের জন্য বাংলাদেশ সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ ও নাসুম আহমেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ