Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সসের জন্য তিন বান্ধবীর তাণ্ডব!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২২, ১২:০১ এএম

তিন বান্ধবী খেতে গিয়েছিলেন মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের ম্যানহাটনের লোয়ার ইস্ট সাইডের বেল ফ্রাইজ নামের রেস্তোরাঁয়। তারা ফ্রাই খেতে খেতে একটু বাড়তি সস চেয়েছিলেন। রেস্তোরাঁ সসের জন্য বাড়তি দাম দাবি করে।
এরপরই তিন তরুণী চেয়ার থেকে উঠে তাণ্ডব চালান। তারা হাতের কাছে যা পেলেন তা ছুঁড়ে মারেন কর্মীদের লক্ষ্য করে। ভাঙচুর চালান সমস্ত কিছুতে। গত ৪ জুলাই বেল ফ্রাইজ রেস্তোরাঁয় খেতে যান ২৭ বছরের পার্ল ওজোরিয়া, ২৫ বছরের চিটারা প্লাসেন্সিয়া ও ২৩ বছরের তিতিয়ান্না জনসন।
তিন বান্ধবী নিয়েছিলেন এক বাটি ফ্রাই। কিন্তু সস কম হওয়ায় রেস্তোরাঁর এক কর্মীর কাছে একটু বাড়তি সস দাবি করেন। ওই কর্মী তাদেরকে জানিয়েছেন দেন বাড়তি সসের জন্য বাড়তি বিল দিতে হবে। আর তাতেই রাগে আগুন তিন বান্ধবী। শুরু হয় বেপরোয়া ভাঙচুর ও মারধর।
তিন তরুণীর এমন ভাঙচুর করার ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। শেষ পর্যন্ত পুলিশ এসে তাদের গ্রেফতার করে। গ্রেফতারের সময় পার্ল ওজোরিয়া এক পুলিশ কর্মকর্তাকে সজোরে পেটেও ঘুষি মারেন। তার বিরুদ্ধে সরকারি কর্মীকে মারধরের অতিরিক্ত মামলাও দায়ের করা হয়েছে। আপাতত তাদের ঠাঁই হয়েছে কারাগারে।
অপরদিকে মার খেয়ে আর রেস্তোরাঁয় ফিরতে চাইছেন না বেল ফ্রাইজের ছয় কর্মী। তারা কেউই রাতে ঘুমোতে পারছেন না। বাড়ির লোকেরাও তাদের ছাড়তে ভয় পাচ্ছেন। সূত্র : ফক্স নিউজ, ডেইলি মেইল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ