Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

হাফ মিলিয়ন রোহিঙ্গা বাংলাদেশে-স্বরাষ্ট্রমন্ত্রী

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্বরাষ্ট্রমন্ত্রী মো: আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিভিন্ন সময় অনুপ্রবেশ করে হাফ মিলিয়ন  রোহিঙ্গা এখন বাংলাদেশে বসবাস করছে। নতুন করে এ সংখ্যা আরো বৃদ্ধি পেলে আইন-শৃঙ্খলা রক্ষা করতে আমাদের হিমসিম খেতে হবে। শনিবার দুপুরে মন্ত্রী নওগাঁ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের উদ্যোগে শহরে ক্লোজ সার্কিট ক্যামেরা স্থাপন উদ্বোধন উপলক্ষে ইন্ডাস্ট্রিজ চত্বরে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দান কালে কথাগুলো বলেন।
মন্ত্রী বলেন, এরই মধ্যে যেসব রোহিঙ্গা বাংলাদেশে এসেছে, তাদের ফেরত পাঠাতে সে দেশের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
সমাবেশে অন্যদের মধ্যে আরো বক্তব্য দেন জাতীয় সংসদের হুইপ শহিদুজ্জামান সরকার এমপি, ইসরাফিল আলম এমপি, ছলিম উদ্দিন তরফদার সেলিম এমপি, নওগাঁ জেলা প্রসাশক ড. আমিনুর রহমান, নওগাঁ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল প্রমুখ।
নিয়ামতপুরে নতুন থানা ভবনের উদ্বোধন
শনিবার দুপুরে স্বরাষ্ট্রমন্ত্রী মো: আসাদুজ্জামান খান কামাল নওগাঁর নিয়ামতপুর উপজেলার নবনির্মিত থানা ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এ উপলক্ষে সেখানে আয়োজিত এক সমাবেশে মন্ত্রী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোহিঙ্গা

১৮ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ