Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গায়ানায় যেভাবে টাইগারদের ঈদ উদযাপন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২২, ৬:১৯ এএম

সৌদি আরবের মতো ওয়েস্ট ইন্ডিজেও শনিবার পালিত হচ্ছে পবিত্র ঈদুল আজহা। বর্তমানে ওয়েস্ট ইন্ডিজে থাকা বাংলাদেশ ক্রিকেট দলও ঈদ উদযাপন করছে সেখানে।

শনিবার স্থানীয় সময় সকাল ছয়টায় গায়ানার রাজধানী জর্জটাউনের কুইন্সটাউন জামে মসজিদে ঈদের নামাজ আদায় করেছেন মাহমুদ উল্লাহ-শরিফুলরা।

প্রায় এক হাজার মুসল্লি নামাজ পড়তে পারেন গায়ানার সবচেয়ে বড় মসজিদ কুইন্সটাউন জামে মসজিদে। সেই মসজিদে বাংলাদেশের ক্রিকেটাররা ছাড়াও প্রবাসী কিছু বাংলাদেশি ঈদের জামাতে অংশ নিয়েছিলেন।

গায়ানা থেকে দেশবাসী ও ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন ক্রিকেটাররা। ভিডিও বার্তায় মাহমুদউল্লাহ বলেন, ‘আসসালামু আলাইকুম। সবাইকে ঈদের শুভেচ্ছা। আশা করি সবাই ভালোভাবে ঈদের সময় কাটান, নিজের পরিবারের সাথে এবং ঈদের আনন্দ সবার সাথে ভাগাভাগি করে নেন। ’

পেসার শরিফুল বলেন, ‘আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। সবাইকে ঈদ মোবারক। সবাই পরিবার নিয়ে সুস্থ থেকে ঈদ পালন করেন এটাই আমার চাওয়া। ধন্যবাদ। ’

পেসার মোস্তাফিজ বলেন, ‘সবাইকে ঈদ মোবারক। সবাই ফ্যামিলি নিয়ে ঈদ করেন, এই আশা করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ