Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

নতুন জার্সিতে ‘বিশ্বকাপ জয়ের’ আশায় মেসি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২২, ৬:০৬ এএম

বিশ্ব সেরার মঞ্চে ফেভারিট দলগুলোর তালিকায় তাই উপরের দিকেই থাকবে আর্জেন্টিনা। কাতার বিশ্বকাপকে সামনে দলটির নতুন জার্সি উন্মোচনের অনুষ্ঠানে সমর্থকদের আশার বাণী শোনালেন লিওনেল মেসি। পিএসজি তারকার বিশ্বাস, নতুন জার্সিতে বিশ্বকাপে দারুণ কিছু করে দেখাবেন তারা।

আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন তাদের টুইটারে গত শুক্রবার ভিডিও ও ছবির মাধ্যমে নতুন জার্সি প্রকাশ করেছে। এটি পরেই বিশ্বকাপে খেলবেন মেসি-দি মারিয়ারা।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে ওই অনুষ্ঠানে অংশ নেন মেসি। তিনি আশাবাদী, নতুন জার্সিতে তাদের বিশ্বকাপ অভিযান সফল হবে।

“আশা করি, আপনারা খুব ভালো সময় কাটাচ্ছেন। আমরা যে জার্সি পরে বিশ্বকাপে খেলব, এটা আপনাদের পছন্দ হয়েছে জেনে ভালো লাগছে।”


“সবসময়ের মতোই আমরা নতুন এই জার্সি খুব গর্বের সঙ্গে পরতে যাচ্ছি। কারণ আমরা জানি, পুরো দেশের সঙ্গে আমাদের অনুভূতি জড়িয়ে আছে। আশা করি, পথচলাটা ভালো হবে।”

গত বছর কোপা আমেরিকা জেতা আর্জেন্টিনা এক বছরের কম সময়ে স্বাদ পেয়েছে আরেকটি আন্তর্জাতিক শিরোপার। গত জুনে ইউরো ২০২০-এর চ্যাম্পিয়ন ইতালিকে ৩-০ গোলে হারিয়ে জিতেছে ফিনালিস্সিমা নামের ট্রফি।

রেকর্ড ৩৩ ম্যাচ ধরে অপরাজিত থাকা লিওনেল স্কালোনির দলকে নিয়ে তাই বড় স্বপ্নই দেখছে আর্জেন্টিনা। মেসির কথাতেও থাকল সেই সুর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ