Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে কাভার্ড ভ্যানচাপায় আ’লীগ নেতা নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর তেজগাঁওয়ে কাভার্ড ভ্যানচাপায় স্থানীয় এক ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। নিহতের নাম হাবিবুল বাসার বাহাদুর (৪৯)। তিনি ঢাকার ২৪ নম্বর ওয়ার্ডের ৯ নম্বর ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ ও মেডিক্যাল সূত্র জানায়, গত শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন ভূমি অফিসের সামনে থেকে বাসার উদ্দেশ্যে রিকশায় চড়েন হাবিবুল বাসার বাহাদুর। তাকে বহনকারী রিকশাটি কয়েকশ’ গজ সামনে এগোতেই পেছন দিক থেকে একটি বেপরোয়া গতির কার্ভাডভ্যান তার রিকশাকে ধাক্কা দেয়। এতে তিনি রিকশা খেকে ছিটকে পড়েন। এ সময় কাভার্ড ভ্যানটি তার শরীরের ওপর দিয়ে চলে যায়। স্থানীয় লোকজন তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে শেরেবাংলা নগর পঙ্গু হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টার দিকে তার মৃত্যু হয়। তার অস্বাভাবিক মৃত্যুর খবরে মেডিক্যাল মর্গে ভিড় করেন নিহতের স্বজন, দলীয় নেতা-কর্মী ও শুভাকাক্সক্ষীরা।
নিহতের ছোট ভাই সাইদুল বাশার জানান, তাদের বাসা উত্তর বেগুনবাড়ি বউ বাজার এলাকায়। তার ভাই তেজগাঁও শিল্পাঞ্চল থানার ২৪ নম্বর ওয়ার্ড ৯ নম্বর ইউনিটের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। ঘটনার আগে তিনি তেজগাঁওয়ের অফিস থেকে বাসায় ফিরছিলেন। পথে এই দুর্ঘটনার শিকার হন তিনি। তার বাবার নাম হাজী মো: মোর্শেদ উদ্দিন। এ ঘটনায় তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ’লীগ

১৪ আগস্ট, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ