Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

জ্বালানি তেলের মূল্য কমানো নিয়ে চলছে বিভ্রান্তি -জ্বালানি তেল পরিবেশক সমিতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সরকার জ্বালানি তেলের মূল্য কমানোর প্রয়োজন বোধ করলে কালক্ষেপণ না করে দ্রæততম সময়ের মধ্যে তেলের মূল্য কমানোর অনুরোধ জানিয়েছেন বাংলাদেশ জ্বালানি তেল পরিবেশক সমিতির নেতৃবৃন্দ। তারা বলেন, আমরা উদ্বেগের সাথে লক্ষ্য করছি যে, গত দুই মাস ধরে সরকারের পক্ষ থেকে নীতি-নির্ধারকগণ জ্বালানি তেলের মূল্য কমানোর ব্যাপারে বিভিন্ন সময় বিভিন্নভাবে বক্তব্য দিচ্ছেন। যে কারণে জ্বালানি তেল ব্যবসায়ী ও সাধারণ মানুষের মধ্যে অস্থিরতা বিরাজ করছে। গত বৃহস্পতিবার সকালে বাংলাদেশ জ্বালানি তেল পরিবেশক সমিতির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক জরুরি সভায় নেতৃবৃন্দ সরকারের প্রতি এ অনুরোধ জানান।
সংগঠনের সভাপতি আলহাজ আব্দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন, মহাসচিব সৈয়দ সাজ্জাদুল করিম কাবুল, ঢাকা বিভাগ সভাপতি মাহাবুবুর রহমান চৌধুরী মন্টু, অর্থ সম্পাদক আলহাজ আব্দুল মালেক, সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ মিজানুর রহমান, সহ-সভাপতি অনোয়ার হোসেন মেহেদী, যুগ্ম মহাসচিব মোহাম্মদ মাসুদ পারভেজ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ