Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাইলস্টোন কলেজের শিক্ষার্থী সামিয়ার সাফল্য

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২২, ১২:২৫ এএম

সদ্য প্রকাশিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফলে ব্যবসায় শিক্ষা শাখায় প্রথম স্থান অধিকার করেছেন রাজধানীর মাইলস্টোন কলেজের শিক্ষার্থী আয়শা জাহান সামিয়া। ঢাবির ক্যাম্পাস কেন্দ্রে পরীক্ষা দিয়েছে আয়শা যার সর্বমোট প্রাপ্ত নম্বর ৯৩ দশমিক ১০। মেধাদীপ্ত এই শিক্ষার্থী মাইলস্টোন কলেজ থেকে ২০২১ সালের এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে কৃতকার্য হয়। তার পিতা অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ড. মো. সানোয়ার জাহান ভূঁইয়া এবং মাতা মিসেস হুমায়রা জাহান। বিস্ময়কর সাফল্যের জন্য মেধাবী শিক্ষার্থী আয়শা জাহানকে অভিনন্দন জানিয়েছেন- মাইলস্টোন কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মিসেস মমতাজ বেগম, উপদেষ্টা কর্নেল নুরন্ নবী (অব.), প্রিন্সিপাল লে. কর্নেল মোস্তফা কামালউদ্দিন ভূইয়া (অব.), মেইন ক্যাম্পাসের প্রিন্সিপাল প্রফেসর মো. সহিদুল ইসলাম এবং কলেজের পরিচালক (প্রশাসন) মো. মাসুদ আলম।
দেশসেরা কলেজগুলোর অন্যতম রাজধানীর উত্তরা মডেল টাউনে অবস্থিত মাইলস্টোন কলেজ। এখানকার শিক্ষার্থীরা ঢাকা বিশ্ববিদ্যালয়, প্রকৌশল বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ, ডেন্টাল কলেজসহ দেশের সেরা বিশ্ববিদ্যালয়গুলোতে পড়ার সুযোগ পাচ্ছে। মাইলস্টোন কলেজে সফলভাবে শিক্ষা সম্পন্নের পর অনেক শিক্ষার্থী পড়াশুনা করছে বিশে^র নামকরা বিশ্ববিদ্যালয়গুলোতে। মাইলস্টোন কলেজের অধ্যক্ষ লে. কর্নেল মোস্তফা কামালউদ্দিন ভূঁইয়া (অব.) মনে করেন, এসবই সম্ভব হচ্ছে গুণগতমানের পাঠদানের ফলে। অধ্যক্ষ বলেন, মাইলস্টোন কলেজ সর্বদা গুণগতমানের শিক্ষা প্রদানে সচেষ্ট তাই এখানে পড়ুয়া শিক্ষার্থীরা উচ্চশিক্ষা স্তরে গিয়ে তাদের প্রত্যাশা মতো সাফল্য পাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ