Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২২, ১১:৫৬ পিএম | আপডেট : ১১:৫৯ পিএম, ৭ জুলাই, ২০২২

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রভিডেন্স স্টেডিয়ামে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। সকাল থেমে বৃষ্টির কারণে মাঠ ভেজা থাকায় নির্ধারিত সময়ে টস করা সম্ভব হয়নি। বৃষ্টির কারণে ৩০ মিনিট দেরিতে খেলা শুরু হচ্ছে। বাঁচা মরার লড়াইয়ে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ।

বাংলাদেশের একাদশে তাসকিনের জায়গায় ফিরলেন নাসুম আহমেদ। ক্যাপ্টেন মাহমুদউল্লাহর দেওয়া আভাস অনুযায়ীই স্পিনে শক্তি বাড়িয়েছে বাংলাদেশ। দ্বিতীয় টি-টোয়েন্টিতে বাদ পড়া বাঁহাতি স্পিনার নাসুম আহমেদ ফিরেছেন দলে। বাদ পড়েছেন পেসার তাসকিন আহমেদ।

পিঠের সমস‍্যায় আগের ম‍্যাচে না খেলা ওপেনার মুনিম শাহরিয়ার নেই এই ম‍্যাচেও। টিকে গেছেন তার জায়গায় সুযোগ পাওয়া অফ স্পিনিং অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন।

বাংলাদেশ দল: মাহমুদউল্লাহ (অধিনায়ক), লিটন দাস, এনামুল হক, সাকিব আল হাসান, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ।


বাংলাদেশ সময় বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় শুরু হওয়ার কথা তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি। কিন্তু বৃষ্টির কারণে দেরিতে খেলা শুরু হচ্ছে।

ডমিনিকার উইন্ডসর পার্কে দ্বিতীয় টি-টোয়েন্টিতে বোলিংয়ে ভালো করতে পারেনি বাংলাদেশ। ফলে দ্বিতীয় ম্যাচে হেরেছে বাংলাদেশ। বৃষ্টির কারণে প্রথম ম্যাচ পরিত্যাক্ত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ