Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬ আষাঢ় ১৪৩১, ১৩ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে তিন ছিনতাইকারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২২, ১২:০২ এএম

উত্তরা ১১নং সেক্টরের ১০ নম্বর রোড ধরে গত মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে নিজ গন্তব্যে যাচ্ছিলেন ফুড পান্ডার ডেলিভারিম্যান জসিম। হঠাৎ একটি মোটরসাইকেলে করে তিন জন ছিনতাইকারী তাকে ঘিরে ফেলে। এ সময় ছিনতাইকারীদের এক জন মোটরসাইকেল থেকে চাপাতি দেখিয়ে ওই ডেলিভারিম্যানকে তার মোবাইল ফোন ও টাকা পয়সা দিয়ে দিতে বলে। কিন্তু ডেলিভারিম্যান দিতে অস্বীকৃতি জানালে তাকে এলোপাতাড়ি চাপাতি দিয়ে কোপাতে থাকে ছিনতাইকারী।

এর মধ্যে একটি চাপাতির কোপ ফুট পান্ডার ডেলিভারিম্যানের গায়েও লাগে। তবে এতে দমে যাননি তিনি। সাহস করে মোটরসাইকেল থেকে এক জন ছিনতাইকারীকে ফেলে দেন এবং সেই সঙ্গে মোটরসাইকেলের চাবি নিজের হাতে নিয়ে নেন। এ সময় ছিনতাইকারী বলে বার বার চিৎকার করতে থাকেন ওই ডেলিভারিম্যান। তার চিৎকার শুনে পাশে থাকা উত্তরা পশ্চিম থানার টহল পুলিশের দল দ্রুত ঘটনাস্থলে আসে এবং ছিনতাইকারীদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ছিনতাইকারীরা হলো-মো. শাকিল, রায়হান হোসেন ও মো. সজিব ইসলাম।

উত্তরা পশ্চিম থানার ওসি শাহ মো. আকতারুজ্জামান ইলিয়াস কবলেন, তিনি চাপাতির একটি কোপ খাওয়া সত্ত্বেও অত্যন্ত সাহসিকতার সঙ্গে ছিনতাইকারীদের একজনকে মোটরসাইকেল থেকে ফেলে দেন এবং বুদ্ধিমত্তার মাধ্যমে তাদের মোটরসাইকেলের চাবি নিয়ে নেন।পুলিশ ছিনতাইকারীদের কাছ থেকে ৪টি মোবাইল ফোন, একটি চাপাতি, একটি ব্যাগ ও ছিনতাইকাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করেছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় দ্রুত বিচার আইনে মামলা রুজু হয়েছে। এছাড়া ওই ডেলিভারি ম্যান স্থানীয় হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। বর্তমানে তিনি সুস্থ আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে তিন ছিনতাইকারী গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ