Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীতে বিপুল পরিমান যৌন উত্তেজক সিরাপ ধ্বংস

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২২, ৫:৪১ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে জব্দকৃত ১২ লাখ টাকা মূল্যের ২৫ হাজার বোতল যৌন উত্তেজক সিরাপ ধ্বংস করা হয়েছে।

বুধবার (৬ জুলাই) বিকেল ৩টায় ফুলবাড়ী থানা চত্ত্বরে এসব যৌন উত্তেজক সিরাপ ধ্বংস করা হয়।
জানাগেছে,এর আগে গত ২৪ এপ্রিল সন্ধ্যা থেকে ২৫ এপ্রিল বুধবার গভীর রাত পর্যন্ত পুলিশ, বিজিবি ও আনসার সদস্যদের সমন্বয়ে গঠিত টাস্কফোর্স অভিযান চালিয়ে পৌর শহরের তিনটি কুরিয়ার সর্ভিস ও দুইটি বাড়িতে অভিযান চালিয়ে প্রায় ১২ লাখ টাকা মূল্যের মোট ১২০ কার্টুনে ২৫ হাজার যৌন উত্তেজক সিরাপ উদ্ধার করে। এসময় ওই পণ্য ব্যবসায় জড়িত চার জন জনকে আটক করে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করে ছেড়ে দেয়া হয়।
যৌন উত্তেজক সিরাপ ধ্বংসকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ রিয়াজ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) মোঃ আসাদুজ্জামান ও সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোছাঃ শামিমা আক্তার জাহান,হাজি দানেশ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) এর রাসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ আতিকুল ইসলাম ও ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম প্রমুখ।
ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ রিয়াজ উদ্দিন জানান, মাদক যেমন আমাদের যুব সমাজকে ধ্বংস করছে, ঠিক তেমনি যৌন উত্তেজক সিরাপ অনেকের কিডনি, লান্স নষ্ট করে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। আমরা গত ২৪ এপ্রিল মঙ্গলবার থেকে ২৫ এপ্রিল বুধবার গভীর রাত পর্যন্ত পুলিশ, বিজিবি ও আনসার সদস্যদের সমন্বয়ে গঠিত টাস্কফোর্স অভিযান চালিয়ে পৌর শহরের তিনটি কুরিয়ার সার্ভিস এবং দুটি বাড়ী থেকে প্রায় ১২ লাখ টাকা মূল্যের মোট ১২০ কার্টুনে ২৫ হাজার বোতল যৌন উত্তেজক সিরাপ উদ্ধার করি। যা আজ বুধবার আনুষ্ঠিকভাবে ধ্বংস করা হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিরাপ ধ্বংস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ