Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিয়াল মারা ফাঁদে খামারীর মৃত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২২, ৩:১২ পিএম

কু‌ড়িগ্রা‌মের উ‌লিপু‌রে ‌বিদ‌্যুৎস্পৃ‌ষ্ট হ‌য়ে ম‌তিয়ার রহমান (৪৬) নামে এক মুর‌গি খামারীর মৃত হ‌য়ে‌ছে। বুধবার (৬ জুলাই) সকা‌ল সা‌ড়ে সাতটার দি‌কে উপ‌জেলার হা‌তিয়া ইউ‌নিয়‌নের বালাচর রামরামপুর এলাকায় এ ঘটনা ঘ‌টে। নিহত ব‌্যক্তি ওই গ্রা‌মের মৃত আবুল হো‌সেনের পুত্র।

স্থানীয় ও পা‌রিবা‌রিক সূ‌ত্রে জানা গে‌ছে, মতিয়ার রহমান পেশায় একজন মুর‌গি খামারী। ক‌য়েক‌দিন ধ‌রে তার খামা‌রে ‌শিয়া‌লের উৎপাত বে‌ড়ে যায়। এ‌তে তি‌নি চরম রুষ্ট হন। এরপর প্রতিরা‌তে শিয়াল থে‌কে রক্ষা পে‌তে খামা‌রের চার‌দি‌কে জিআই তা‌র প‌্যাঁচি‌য়ে বিদুৎসং‌যোগ দি‌য়ে রা‌খেন ম‌তিয়ার। বুধবার সকালে সং‌যোগ বি‌চ্ছিন্ন না ক‌রে খামা‌রে প্রবেশকা‌লে বিদ্যুতায়িত হয়ে গ‌র্তে প‌ড়ে গে‌লে ঘটনাস্থ‌লেই তার মৃত‌্যু হয়।
নিহত ম‌তিয়ার রহমান মুর‌গির খামারীর পাশাপা‌শি ক‌বিরা‌জি চি‌কিৎসাও কর‌তেন। তিনি দুই কন‌্যা ও এক সন্তা‌নের জনক ব‌লেও জানান স্থানীয়রা।

উ‌লিপুর থানার ও‌সি ইম‌তিয়াজ ক‌বির ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন, ঘটনাস্থ‌লে লোক পাঠা‌নো হ‌য়ে‌ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খামারীর মৃত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ