Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে ‘পরান’, মুক্তি ঈদেই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২২, ১০:৫৫ এএম

সেন্সর বোর্ড থেকে আনকাট (কোনো কাটাছেঁড়া ছাড়া) ছাড়পত্র পেয়েছে ঈদুল আজহায় মুক্তির অপেক্ষায় থাকা ‘পরান’। যার ফলে আসন্ন পবিত্র ঈদুল আজহায় সিনেমাটির মুক্তিতে আর কোন বাধা নেই। রোববার (৩ জুলাই) সন্ধ্যায় বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের সদস্যেরা হৃদয়স্পর্শী ত্রিভুজ প্রেমের গল্পের সিনেমাটি দেখেছেন।

সেন্সর বোর্ড সদস্য অরুণা বিশ্বাস সংবাদমাধ্যমকে বলেন, দারুণ গল্পের একটি সিনেমা আমরা দেখলাম। সিনেমাটি বেশ ভাল হয়েছে। এটির আনকাট ছাড়পত্রের জন্য আমরা সুপারিশ করেছি।

ত্রিভুজ প্রেমের গল্পের এই সিনেমায় গুরুত্বপূর্ণ তিন চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজ ও ইয়াশ রোহান। সিনেমাটি নির্মাণ করেছেন বর্তমান সময়ের আলোচিত নির্মাতা রায়হান রাফি। এই সিনেমার মাধ্যমে তিন বছর পর ঈদে মুক্তি পাবে বিদ্যা সিনহা মিমের সিনেমা আর চিত্রনায়ক শরিফুল রাজের ঈদে মুক্তি পাওয়া প্রথম সিনেমা হবে এটি।

ঈদুল আজহায় মুক্তি উপলক্ষে ইতোমধ্যে সিনেমাটির ট্রেলার ও দুটি গান প্রকাশ করা হয়েছে। এর মধ্যে ‘চল নিরালায়’ গানটি দর্শকের মাঝে বেশ সাড়া ফেলেছে। এছাড়া দুটি গানেই শরিফুল রাজের লুক ও অভিনয় সোশ্যাল মিডিয়ায় বেশ প্রশংসিত হচ্ছে।

২০১৯ সালের সেপ্টেম্বরে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শেষ হয়। চিত্রনাট্য করেছেন শাহজাহান সৌরভ ও রায়হান রাফি। সংগীত পরিচালক নাভেদ পারভেজ ও ইমন চৌধুরী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ