Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নিজেকে ‘ধর্ষণের ফসল’ দাবি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২২, ১২:০২ এএম

ডব্লিউডব্লিউই’র জনপ্রিয় মহিলা অ্যাঙ্কর কায়লা ব্রাক্সটন (৩১) দাবি করেছেন, তিনি হলেন ‘ধর্ষণের ফসল’। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি এই বোমা ফাটান। কায়লা বলেন, এক অজ্ঞাত ব্যক্তি তার মাকে ধর্ষণ করে এবং সেই দুর্ঘটনার পরেই তার মা অন্তসত্ত্বা হন এবং তার জন্ম হয়। মার্কিন যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট গর্ভপাতের সাংবিধানিক আইন বাতিল করার পরই এই কথা প্রকাশ্যে স্বীকার করেন কায়লা।
কায়লা নিজেই টুইটে নিজেকে ‘ধর্ষণের ফসল’ বলে উল্লেখ করেন। তিনি যুক্তরাষ্ট্রে গর্ভপাতের সাংবিধানিক আইন বাতিল হওয়ার বিরোধীতা করেন। টুইটে আরও লেখেন, ‘আমি ধর্ষণের দান। আমার মাকে এক অজ্ঞাত ব্যক্তি ধর্ষণ করেন। আজ পর্যন্ত জানতে পারিনি আমার বাবা কে? আমার মা আমাকে জন্ম দিয়েছিলেন কারণ এটা তার ইচ্ছা ছিল, এটা কারণ নয় যে রাষ্ট্র তাকে বাধ্য করেছিল।’
কায়লা ব্রাক্সটনের বক্তব্য, সন্তানের জন্ম দেওয়া বা না দেওয়া মহিলার অধিকার। আইন বানিয়ে কোনও নিয়ম চাপিয়ে দেওয়া উচিত নয়। সন্তানের জন্ম দেওয়া একজন মায়ের স্বাস্থ্য ও প্রাণের সঙ্গে জড়িত। তাই সন্তানের জন্মে দেওয়ার বা না দেওয়ার অধিকার মায়ের আছে। সূত্র : ডেইলি মেইল, পিপল ডটকম।



 

Show all comments
  • Abu Hanif Molla ২ জুলাই, ২০২২, ৭:৩১ এএম says : 0
    এটা আবার গর্বের সাথে বলে।
    Total Reply(0) Reply
  • Rabbul Islam Khan ২ জুলাই, ২০২২, ৭:৩২ এএম says : 0
    ম হান আল্লাহ এদের থেকে সমাজকে রক্ষা করুক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ