Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

তেজগাঁও-হাতিরঝিল থানার ওয়ার্ড বিএনপির সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ৯:১৪ পিএম

ঢাকা মহানগর উত্তর তেজগাঁও জোনের তেজগাঁও, তেজগাঁও শিল্পাঞ্চল ও হাতিরঝিল থানাধীন ২৪, ২৫, ২৫, ২৬, ২২, ৩৫ ও ৩৬ নম্বর ওয়ার্ড বিএনপি’র সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুন) সম্মেলনে প্রধান অতিথি ছিলেন-বিএনপি’র ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু। বিশেষ অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য, ঢাকা মহানগর উত্তর বিএনপি’র আহবায়ক আমান উল্লাহ আমান। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সদস্য সচিব ও বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল হক।

অনুষ্ঠানের শুরুতেই বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এর রোগমুক্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন-ঢাকা মহানগর উত্তর বিএনপি’র যুগ্ম আহবায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, মোস্তাফিজুর রহমান সেগুন, ফেরদৌসী আহমেদ মিষ্টি, আতাউর রহমান চেয়ারম্যান, মো. মোস্তফা জামান, সদস্য আব্দুস সালাম সরকার, আলাউদ্দিন সরদার টিপু, এ্যাডভোকেট আফতাব উদ্দিন জসিম, ফয়েজ আহম্মেদ ফরু, আহসান হাবিব মোল্লা, হাজী মো. ইউসুফ, আবুল হাসেম, আবুল হোসেন আব্দুল, এ বি এম এ রাজ্জাক, আমজাদ হোসেন মোল্লা, জিয়াউর রহমান সহ স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। সভাপতিত্ব করেন-শিল্পাঞ্চল থানাধীন ২৫ নং ওয়ার্ড বিএনপি’র আহবায়ক নাজমুল হক মাসুম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ