Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

২০২২ সালের সবচেয়ে সুদর্শন পুরুষ বিটিএসের ‘ভি’ !

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ৩:০০ পিএম

বলিউডের হৃতিক, হলিউডের রবার্ট প্যাটিনসন, পল রুড কিংবা ডেভিড বেকহামকে টপকে একটি জরিপে সবচেয়ে সুদর্শন পুরুষের খেতাব পেয়েছেন বিটিএস তারকা ভি। কোরিয়ান এই শিল্পীকে ২০২২ সালের সবচেয়ে হ্যান্ডসাম পুরুষ বলে জানিয়েছে টেকনো স্পোর্টস নামের একটি ম্যাগাজিন।

সম্প্রতি সবচেয়ে হ্যান্ডসাম ১০ জন পুরুষের তালিকা প্রকাশ করেছে ওই ম্যাগাজিন। সেখানে শীর্ষস্থান দখল করেছেন তুমুল জনপ্রিয় কোরিয়ান ব্যান্ড বিটিএস-এর কিম তেহিয়ং। যিনি ভক্তদের কাছে ভি নামেই পরিচিত।

দ্বিতীয় স্থানে রয়েছেন হলিউড তারকা পল রুড। ‘ফ্রেন্ডস’ খ্যাত এই অভিনেতা সুদর্শন চেহারা ও ব্যক্তিত্বের জন্য ভক্তদের কাছে সমাদৃত। তৃতীয় স্থানে আছে আরেক হলিউড তারকা রবার্ট প্যাটিনসনের নাম।

হৃতিক রোশন আছেন তালিকার চার নম্বর স্থানে। সুঠাম দেহ, সুদর্শন চেহারা আর ব্যক্তিত্বের জন্য তিনি বরাবরই প্রশংসিত ও জনপ্রিয়। তিনিই একমাত্র বলিউড তারকা, যিনি এই তালিকায় জায়গা করে নিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ