Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিভাগীয় কমিশনার ফুটবল শুরু আজ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংস্থার প্রথম আয়োজন বিভাগীয় কমিশনার কাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হচ্ছে আজ। এদিন বিকালে শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে প্রধান অতিথি থেকে টুর্নামেন্টের উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় এমপি। এসময় উপস্থিত থাকবেন স্থানীয় সংসদ সদস্য হুইপ আতিউর রহমান আতিক। উদ্বোধনী খেলায় স্বাগতিক শেরপুর জেলা দলের বিপক্ষে মাঠে নামবে নেত্রকোনা জেলা ফুটবল দল। এ উপলক্ষে গতকাল সকালে এক বর্ণাঢ্য র‌্যালি শহর প্রদক্ষিণ করে। কালেক্টরেট চত্বরে র‌্যালির উদ্বোধন করেন জেলা প্রশাসক ডা. এম এম পারভেজ রহিম। র‌্যালিটি কালেক্টরেট চত্বর থেকে শুরু করে শহর প্রদক্ষিণ শেষে স্থানীয় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে গিয়ে শেষ হয়। পরে স্টেডিয়াম মিলনায়তনে টুর্নামেন্টকে সামনে রেখে অনুষ্ঠিত হয় এক সংবাদ সম্মেলন। এতে টুর্নামেন্টের বিভিন্ন দিক তুলে ধরেন বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ রেদুয়ান। এসময় জেলা প্রশাসক ডা. এ এম পারভেজ রহিম, বিভাগীয় ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ও শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম, জেলা ফুটবল এসোসিয়েশনে সভাপতি মানিক দত্ত, সাধারণ সম্পাদক হাকিম বাবুল বক্তব্য রাখেন।
টুর্নামেন্টে ময়মনসিংহ বিভাগের চারটি জেলা শেরপুর, ময়মনসিংহ, নেত্রকোনা ও জামালপুর জেলা দল ‘হোম এন্ড অ্যাওয়ে’ ভিত্তিতে অংশগ্রহণ করছে। সর্বোচ্চ পয়েন্টধারী দু’টি দল ফাইনালে খেলবে। টুর্নামেন্টে প্রতিটি দলকে ভেন্যু খরচ ও অংশগ্রহণ ফি বাবদ ৮০ হাজার টাকা করে দেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ