Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

আবাহনীকেও রুখে দিল ব্রাদার্স

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : ঘরোয়া ফুটবলের মর্যাদাপূর্ণ আসর জেবি বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি আরামবাগ ক্রীড়া সংঘের সাথে গোলশূন্য ড্র হয়েছে। এম এ আজিজ স্টেডিয়ামে দিনের প্রথম এ ম্যাচটিতে খেলার ৬৮ মিনিটে আরামবাগ পেনাল্টি থেকে কেস্টার একন গোল করতে ব্যর্থ হলে উভয় দল পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে। রহমতগঞ্জ ১৬ খেলায় ২৬ পয়েন্ট নিয়ে চতুর্থ এবং আরামবাগ সমসংখ্যক ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে আগের অবস্থান (সপ্তম) ধরে রেখেছে। দু’দলের মধ্যেকার নিষ্প্রাণ এ খেলায় আরামবাগ পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হলে ম্যাচ নিয়ে শুরু হয় কানাঘুষা। উপস্থিত দর্শকদের মধ্যে কেউ কেউ আলোচনা করতে শোনা গেছে, পেনাল্টি শট বারের উপর দিয়ে মারার হেতু কি! খেলা শেষে আরামবাগের কোচ সাইফুল বারী টিটু বলেছেন, আমার খেলোয়াড়দের ফিটনেস থাকলেও মানসিকভাবে তারা সেভাবে খেলতে পারেনি। জেতার সুযোগ পেয়েও খেলোয়াড়দের জেতার মন-মানসিকতার অভাব রয়েছে। অপরদিকে রহমগঞ্জের কোচ কামাল আহমেদ বাবু গতকালের ম্যাচ প্রসঙ্গে বলেছেন, প্রথম লেগে আমরা যেভাবে শুরু করেছিলাম কিন্তু দ্বিতীয় লেগে তা করতে পারছি না। আমার মধ্যমাঠের তিনজন খেলোয়াড়সহ ছয়জন খেলোয়াড় রয়েছে অসুস্থ। তাই আরামবাগ ক্রীড়া সংঘের সাথে গতকালের ম্যাচটিতে ড্র করতে হয়েছে। আরামবাগ পেনাল্টি পেয়েও আমার দলের বিপক্ষে গোল করতে না পারায় ভাগ্য সহায়ক ছিল বলে পেয়েছি এক পয়েন্ট।
একই ভেন্যুতে দিনের অপর ম্যাচে টেবিলের শীর্ষে থাকা ঢাকা আবাহনীকে রুখে দিয়েছে ব্রাদার্স ইউনিয়ন। ম্যাচটি গোলশূণ্য ড্র হয়েছে। এই ড্র’র পরও ১৬ ম্যাচ শেষে ৩৬ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে ঢাকা জায়ান্টরা। সমান ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে ব্রাদার্সের অবস্থান ৬ষ্ঠ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ