Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ফ্রাইপ্যানেই কুমিরের ইউটার্ন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২২, ১২:০২ এএম

কথায় বলে পানিতে কুমির, ডাঙায় বাঘ। এই দুই প্রাণীতে ধরলে আর রক্ষা নেই মানুষের। সেই ভয়ঙ্কর কুমিরকে কেউ যদি ফ্রাইপ্যান দিয়ে পেটায়? তেমন অবিশ্বাস্য ঘটনাই ঘটেছে অস্ট্রেলিয়ার এক দ্বীপে। তাও আবার কাজটি করেছেন এক প্রবীণ রেস্তোরাঁ মালিক। ইতোমধ্যে ওই ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।
অ্যাডিলেড নদীর একটি দ্বীপ হল গোট আইল্যান্ড। সবুজ প্রকৃতির দুনিয়া। পর্যটকরা বেড়াতে যান। সেখানেই রয়েছে দ্বীপে ঘুরতে আসা পর্যটকদের প্রিয় ঠিকানা গোট আইল্যান্ড রিভার লজ। লজের রেস্তোরাঁটির মালিক হলেন কেই হানসান। তাকেই দেখা গেছে ফ্রাইংপ্যান দিয়ে কুমির পেটাতে। যা নিয়ে শোরগোল পড়েছে সোশ্যাল মিডিয়ায়।
এয়ারবোর্ন সলিউশন হেলিকপ্টার ট্যুরস সামাজিক মাধ্যমে শেয়ার করে ভিডিও ক্লিপটি। ভিডিওতে দেখা গেছে, কেই লজের কাঠের সিঁড়ি বেয়ে নেমে আসছেন। তার হাতে ধরা একটি ফ্রাইপ্যান। লজের আশপাশে কুমির রয়েছে, যা ওই লজের পর্যটকদের জন্য অন্যতম আকর্ষণ।
কিন্তু ওইদিন সিড়ি থেকে নিচে নামতেই একটি কুমির হামলা করে কেইকে। ভিডিওতে দেখা যায়, সেটিকে শায়েস্তা করতে হাতের ফ্রাইপ্যানটি দিয়েই কুমিরের মাথায় আঘাত করেন কেই। পর পর দু’বার। তাতেই মুখ ঘুরিয়ে পিছু হটে কুমির।
কুমিরকে শায়েস্তা করার এই ভিডিও অনেক পছন্দ হয়েছে নেটিজেনদের। ভিউ ছাড়িয়েছে দুই মিলিয়ান। লাইকের বন্যা বয়ে যাচ্ছে। সূত্র : ৯ নিউজ অস্ট্রেলিয়া, ডেইলি মেইল।



 

Show all comments
  • Nozir ahmed ২৩ জুন, ২০২২, ১২:৪১ এএম says : 0
    কথা আছে হতি যদি খাদে পড়ে তাহলে চামচিকায়ও লাত্তি মারে কুমিরটিকে সুযোগে পেয়ে ফ্রাইপ্যান দিয়ে পিটাচ্ছেন এটা একটা সুযোগ আর কিছু নয়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ