Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

শেষ বলে রোমাঞ্চ জিতলো শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বেচারা নিরোশান ডিকওয়েল ও কুসল মেন্ডিস। ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি পেতে পেতেও পাওয়া হল না এই দুই শ্রীলঙ্কান ব্যাটসম্যানের। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে গতকাল দুজনেই আউট হন ৯৪ রানে! ইভিন লুইস এদিক দিয়ে ছিলেন ভাগ্যবান। মাত্র চতুর্থ ওয়ানডে খেলতে নামা এই উইন্ডিজ ওপেনার রিতিমত ক্রিজে ঝড় তুলে ছিনিয়ে নেন ক্যারিয়ারের প্রথম শতক। ১২২ বলে তার ১৪৮ রানের ইনিংকে শুধু শতক বললে কমই বলা হয়। তবে দিন শেষে বিজয় মাল্য উঠেছে ডিকওয়েল-মেন্ডিসদের গলায়। রানবন্যার রোমাঞ্চ ছড়িয়ে শেষ বলে জয় ছিনিয়ে নিয়েছে শ্রীলঙ্কা। জিম্বাবুয়ের হারারেতে ত্রিদেশীয় সিরিজের পঞ্চম ওয়ানডেতে মাত্র ১ রানে জিতেছে উপল থারাঙ্গার দল।
এর আগে ডিকওয়েল-মেন্ডিসের পাশাপাশি ধনঞ্জয়া ডি সিলভার অর্ধশতকে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটে ৩৩০ রানের বড় সংগ্রহ দাঁড় করে লঙ্কানরা। কুসল মেন্ডিস ছিলেন বেশিই আক্রমনাত্বক। ৭৩ বলে ৯৪ রানের পথে ৭টি চার ও ৫টি ছক্কা হাকান এই টপওর্ডার ব্যাটসম্যান। ডিকওয়েলের ১০৬ বলের ইনিংটি ৭টি চার ও ১ ছক্কায় সাজানো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ