Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচের ভেন্যু ও দিন তারিখ ঘোষণা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুন, ২০২২, ৯:০৮ এএম | আপডেট : ৯:০৯ এএম, ২২ জুন, ২০২২

বিশ্বকাপ বাছাইপর্বে গত বছর ৫ সেপ্টেম্বর মুখোমুখি হয়েছিল ব্রাজিল আর আর্জেন্টিনা। কিন্তু ব্রাজিলের স্থানীয় স্বাস্থ্য কর্তৃপক্ষের হস্তক্ষেপে সেই ম্যাচটা স্থগিত হয়ে যায় ম্যাচ শুরুর ৫ মিনিট পরই।

অবশেষে স্থগিত হওয়া সেই ম্যাচটি আগামী ২২ সেপ্টেম্বর খেলতে হবে ব্রাজিল আর আর্জেন্টিনাকে। ভেন্যু থাকছে একই। ব্রাজিল ফুটবল অ্যাসোসিয়েশন জানিয়েছে, অ্যারেনা করিন্থিয়ান্সেই হবে সেই ম্যাচটা।

আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন আর ব্রাজিল ফুটবলের আত্মপক্ষ সমর্থনের পর গত ৯ মে ফিফা আপিল কমিশন ঘোষণা দেয় যে, ম্যাচটা আবারও খেলতে হবে দুই দলকে। জানানো হয়, বিশ্বকাপ বাছাইপর্বের এই তিন পয়েন্টের ফয়সালাটা হবে মাঠেই। যদিও কোনো দিনক্ষণ কিংবা ভেন্যু ঠিক করেনি ফিফা। সেটা ছেড়ে দেওয়া হয় ব্রাজিলের ওপর।

বুধবারের মধ্যে সেই ম্যাচের ভেন্যু ঠিক করে ফিফাকে জানাতে বলা হয়েছিল ব্রাজিলকে। ম্যাচটা আয়োজনের জন্য তিনটি ভেন্যুর বিষয় পর্যালোচনা করছিল তখন ব্রাজিলিয়ান ফুটবল ফেডারেশন।শেষমেশ আলোর মুখ দেখল সেটাই। সেই ব্রাজিলের মাটিতেই আবার ব্রাজিলের মুখোমুখি হতে হবে লিওনেল মেসিদের।



 

Show all comments
  • আকিব ২২ জুন, ২০২২, ১:১৯ পিএম says : 0
    ব্রাজিল আর্জেন্টিনা খেলা মানে উত্তেজনা। অর্জেন্টিনা ব্রাজিলের সাথে জয়ী হওয়ার রেকর্ড কম। এবারও ব্রাজিল জিতবে
    Total Reply(0) Reply
  • আকিব ২২ জুন, ২০২২, ১:১৬ পিএম says : 0
    ব্রাজিল জিতবে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ