Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ফের অভিনেত্রীর আত্মহত্যা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুন, ২০২২, ১২:০০ এএম

ভারতের বিনোদন জগতে একের পর এক দুঃসংবাদ। কিছুদিন আগেই পল্লবী থেকে বিদিশা একাধিক অভিনেত্রীর মৃত্যু ঘিরে চাঞ্চল্য তৈরি হয়েছিল। ফের সেই একই ঘটনা। ওড়িশা রাজ্যের ভুবনেশ্বরের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে ওড়িয়া অভিনেত্রী রশ্মিরেখা ওঝার (২৩) মৃতদেহ। গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন জনপ্রিয় এই অভিনেত্রী।

ভুবনেশ্বরের নায়াপল্লী এলাকায় অভিনেত্রী একটি বাড়িতে ভাড়া থাকতেন। সেখান থেকেই উদ্ধার করা হয় বৈদ্যুতিক ফ্যানের সঙ্গে ঝুলন্ত তার দেহ। পাশাপাশি সেই ঘর থেকেই উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট। মেয়ের আত্মহত্যা কোনমতেই মেনে নিতে পারছেন না অভিনেত্রীর বাবা।
মেয়ের মৃত্যুর জন্য লিভ ইন পার্টনার সন্তোষ পাত্রকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন অভিনেত্রীর বাবা। পুলিশের পক্ষ থেকে জানানো হয়, তদন্ত শুরু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় রয়েছে পুলিশ। তবে পুলিশ বলছে, তাদের প্রাথমিক রিপোর্টে এটি আত্মহত্যাই।

সুইসাইড নোটে নিজের মৃত্যুর জন্য কাউকেই দায়ী করেননি অভিনেত্রী। কিন্তু রশ্মিরেখার বাবা সংবাদ মাধ্যমে বলেন, তার মেয়ের মৃত্যুর জন্য বয়ফ্রেন্ডই দায়ী। বাড়ির মালিক জানান, স্বামী স্ত্রীর পরিচয়েই বাড়ি ভাড়া নিয়েছিলেন রশ্মি ও সন্তোষ। সূত্র : ইন্ডিয়া ডটকম, ওড়িশা টিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ