Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিকেএসপি কাপ আরচ্যারি শুরু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)’র ব্যবস্থাপনায়, আরচ্যারি ফেডারেশনের সহযোগিতায় ও দি ব্লেজার বিডি লিমিটেডের পৃষ্ঠপোষকতায় গতকাল শুরু হয়েছে  দ্য ব্লেজার বিডি বিকেএসপি কাপ আরচ্যারি চ্যাম্পিয়নশিপ। সকালে সাভারের জিরানীস্থ বিকেএসপিতে প্রধান অতিথি থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন যুব ও ক্রীড়া সচিব কাজী আখতার উদ্দিন আহমেদ। এ সময় বিশেষ অতিথি ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের কোষাধ্যক্ষ ও আরচ্যারি ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো: সামছুর রহমান। উদ্বোধনী দিনে সকল প্রতিযোগীরা র‌্যাংক নির্ধারণী প্রতিযেগিতায় অংশ নেন।
এ চ্যাম্পিয়নশিপে রিকার্ভ ও কম্পাউন্ড ইভেন্টের দু’বিভাগে আট দলের ৪৭ জন পুরুষ ও ৩২ জন মহিলা আরচ্যার অংশ নিচ্ছেন। রিকার্ভ ও কম্পাউন্ড ডিভিশনে একক, দলীয় ও মিশ্র দলীয়তে তারা দশটি করে স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জসহ মোট ৩০টি পদকের জন্য লড়বেন। অংশ নেয়া দলগুলো হলো- ঢাকা আর্মি আরচ্যারি ক্লাব, এএসপিটিএস আরচ্যারি ক্লাব, বিজিবি, তীরন্দাজ সংসদ, টিম ব্লেজার বিডি, কোয়ান্টাম ফাউন্ডেশন, বিকেএসপি হাই পারফর্মার দল ও বিকেএসপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ